ঢাকা,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শ্যামলনগর নিজের খামারবাড়িতে দৃষ্টিনন্দন মসজিদ নির্মাণ করলেন মেয়র আরিফ

Polish_20210101_212231906.jpg

সাহেদ আহমদ :: সিলেট সদর উপজেলার শ্যামলনগর-ভাটায় নিজের খামারবাড়িতে দৃষ্টিনন্দ মসজিদ নির্মাণ করেছেন মেয়র আরিফুল হক চৌধুরী। নতুন বছরের প্রথমদিন শুক্রবার আনুষ্ঠিকভাবে এই মসজিদের উদ্বোধন করা হয়।

শুক্রবার জুমআ’র নামাজের আগে শায়খুল হাদিস আল্লামা মুফতি মো. রশিদুর রহমান ফারুক (পীর সাহেব বরুণা) কে সাথে এ নিয়ে এই মসজিদের উদ্বোধন করেন মেয়র আরিফুল হক।

আধুনিক স্থাপত্যরীতি মেনে ‘খামারবাড়ী ইলাহী জামে মসজিদ নামের এই মসজিদের স্থপতি মেয়র কন্যা সাইকা তাবাস্সুম চৌধুরী নাহিয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে শায়খুল হাদিস আল্লামা মুফতি মো. রশিদুর রহমান বলেছেন, নেক আমল পালনের মাধ্যমে প্রত্যেকটি ঘরকে মাদ্রাসায় পরিনত করতে হবে। ইসলামের শিক্ষায় সমাজকে আলোকিত করে গড়ে তুলতে প্রত্যেকটি মুসলিম বাড়ি যেন একেকটি মাদ্রাসার ভূমিকা পালন করে।

এসময় সিলেট সিটি করপোরেশনের মেয়র আলহাজ্ব আরিফুল হক চৌধুরী শ্যামলনগর-ভাটায় ‘খামারবাড়ী ইলাহী জামে মসজিদ’টি নির্মান করতে পারায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং এলাকাবাসির সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে ২০১০ সালে খলিফায়ে মাদানী শায়খুল মাশায়েখ, দারুল উলুম ঈনুল ইসলাম হাটহাজারী চট্রগ্রামের তৎকালীন মহাপরিচালক, মরহুম আল্লামা হযরত শাহ আমদ শফী খামারবাড়ী ঈলাহী জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com