ঢাকা,১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বর্ণী উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতির ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

Polish_20210104_162438301.jpg

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলাধীন ঐতিহ্যবাহী  বিদ্যাপিঠ বর্ণী উচ্চ বিদ্যালয়ের সাবেক তিন বারের সভাপতি  হাজী আব্দুল খালেকের ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা ০৪ জানুয়ারী  সোমবার সকাল ১১ঃ০০ টার সময় বর্ণী উচ্চ বিদ্যালয় হল রুমে উক্ত দোয়া ও আলোচনা সভা সম্পন্ন হয়।

দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি আলমাছ আলী,সদস্য আব্দুস সাত্তার, সদস্য আব্দুর রউফ,মরহুম সভাপতির সুযোগ্য উত্তরসূরী আব্দুল মজিদ বাবুল,প্রবীণ মুরব্বী মতলিব মিয়া,সইদুর রহমান,বর্তমান দক্ষিণ রনিখাই ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার রইছ মিয়া,সাংবাদিক নোমান আহমেদ ,ছাত্র নেতা রোকনুজ্জামান শুভ এবং বর্ণী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান সহ বিদ্যালয়ের সহকারী শিক্ষক, শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী বৃন্দ।

আলোচনা সভাটি নোমান আহমেদের সঞ্চালনায়,হাফিজ আফরুজ আমিনের কুরআন তেলাওয়াতে এবং আব্দুস সাত্তারের সভাপতিত্বে সম্পন্ন হয়।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন রোকনুজ্জামান শুভ,আব্দুল মজিদ বাবুল,আলমাছ আলী,মাওলানা আব্দুল কাদির, সহকারী শিক্ষক ফজলুর রহমান, প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান।

আলোচনা সভায় প্রত্যেক বক্তা,ই বক্তব্যের শুরুতে মরহুম সভাপতির বিদ্বেহী আত্মার মাগফিরাত কামনা করেন।প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান বলেন উনি ছিলেন খুব সহজ প্রকৃতির। বিদ্যালয় পরিচালনা করতে যেকোনো সিন্ধান্ত নিতে বা বিদ্যালয়ের যেকোনো কার্য সম্পন্ন করতে বিদ্যালয় পরিচালনা কমিটি ও আমাদের মতামত নিয়ে সুন্দর ও সুচারু সিন্ধান্ত নিতেন।আজ উনি নেই আজকের এই দিনে ২০২০ সালে উনাকে আমরা হারিয়েছি। উনাকে যেন আল্লাহ পরপারে সুখে শান্তিতে রাখেন।

আলোচনা শেষে দোয়া মাহফিলে মরহুম সভাপতি হাজী আব্দুল খালেকের বিদ্বেহী আত্মার মাগফিরাত কামনায় মুনাজাতে হাত তুলেন বর্ণী নতুন মসজিদের ইমামও খতিব মাওলানা আসাদুজ্জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com