ঢাকা,১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সেলিমের মতো সবাইকে শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে : মান্নান

received_404724444189745.jpeg

সাহেদ আহমদ :: সিলেটে দুঃস্থ ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের পর এবার শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন সিলেট জেলা যুবদলের সাবেক নেতা ও বর্তমান যুক্তরাজ্য বিএনপি নেতা সেলিম হোসেন। তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে এ শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছেন।

১ জানুয়ারী নিজ জন্মস্থান নগরীর রাজারগলি থেকে গরিব, অসহায়, দুঃস্থ্য ও খেটে খাওয়া দিনমজুর মানুষদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ শুরু করেন। এছাড়াও মহামারী করোনা ভাইরাসের শুরু থেকেই স্থানীয় অসহায় দরিদ্রের মধ্যে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরন করেন। এর ধারাবাহিকতায় ৫ জানুয়ারী মঙ্গলবার দুপুরে সিলেট শহরতলী খাদিমপাড়া ইউনিয়নের কল্লগ্রাম এলাকায় সিলেট হেল্পিং টিমের সভাপতি নিজাম উদ্দিন জায়গীরদারের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি ফরিদ উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয় দরিদ্রের মধ্যে শীতবস্ত্র বিতরণ।

যুক্তরাজ্য বিএনপি নেতা সেলিম হোসেনের অর্থায়নে ও সিলেট হেল্পিং টিমের আয়োজনে অনুষ্ঠিত বস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র সদস্য ও জেলা যুবদলের সাবেক সভাপতি আব্দুল মান্নান বলেন, প্রচন্ড শীতে কাঁপছে পুরো দেশ। নেই শীত নিবারণের বস্ত্র! এহেন মুহূর্তে আমাদের শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানো একান্ত কর্তব্য। অসহায় অনাথ পথশিশু শীতার্তদের পাশে দাঁড়ানোর এখনই মোক্ষম সময়। বিত্তশালীদের অবদান রাখার সুবর্ণ সুযোগ। মনে রাখতে হবে, এ সম্পদ সব নিজে ভোগ করার জন্য নয়, এতে গরিব অসহায় মানুষেরও রয়েছে অধিকার।

তিনি বলেন, দেশের এ সংকটময় মূহুর্তে সেলিম হোসেনের মতো মানুষের পাশে দাঁড়াতে হবে। সিলেটের সকল পর্যায়ে দরিদ্র, দিনমজুর, কৃষক ও দুঃস্থদের খাবার ও শীতবস্ত্র বিতরন কর্মসূচি অব্যাহত রেখেছেন যুক্তরাজ্য বিএনপি নেতা সেলিম হোসেন, যা আগামী দিনগুলিতেও চলবে বলে তিনি জানান।

যুক্তরাজ্য বিএনপি নেতা সেলিম হোসেন মুঠোফোনে আমাদের প্রতবেদকের সাথে কথা বলেন, তিনি জানান স্বাস্থবিধি মেনে চলতে সবাইকে সচেতন করা ও খাদ্যসামগ্রীর পাশাপাশি শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে। যতোদিন পর্যন্ত এ সংকট চলবে ততোদিন বিএনপির নির্দেশনা’মতে আমার এ কর্মসূচি অব্যাহত থাকবে। তিনি সামর্থ্য অনুসারে সবাইকে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসারও আহবান জানান।

অনুষ্ঠিত মহতি সভায় বক্তব্য রাখেন যুবদল নেতা আব্দুর রকিব মুস্তাক, আব্দুল মুকিত সুমেল, আব্দুস সাহিদ, সামছুদ্দিন প্রমুখ।

বস্ত্র বিতরন শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা এবং যুক্তরাজ্যে বসবাসরত বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ ছালাম ও বিএনপি নেতা এমদাদ হোসেন টিপুসহ অসুস্হ দলীয় নেতাকর্মীদের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা হেলাল উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com