ঢাকা,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

হলি সমবায় সমিতি সিলেটের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Polish_20210109_171517381.jpg

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ব্যবসায়ীরা দেশের বড় সম্পদ। তারা অর্থনীতির ক্ষেত্রে বড় অবদান রাখছেন। নীতি নৈতিকতা ও ব্যবসার পাশাপাশি হলি সমবায় সমিতির মাধ্যমে ঐক্যবদ্ধ হয়ে দেশের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যুগের সাথে তালমিলিয়ে ব্যবসায়ীরা সমবায়ের মাধ্যমে সময় উপযোগী প্রদক্ষেপ গ্রহণ করে এগিয়ে যাচ্ছেন। তিনি বলেন, ক্ষুদ্র শিল্প থেকে এক সময় বড় শিল্প হিসেবে এই সমিতি বিশ্বব্যাপী পরিচিতি লাভ করবে। মেয়র ক্লিন সিলেট গড়তে সর্বস্তরের ব্যবসায়ীদের সহযোগিতা করার আহ্বায়ন জানান।
মেয়র আরিফুল হক চেšধুরী ৮ জানুয়ারি শুক্রবার রাতে সিলেট নগরীর একটি অভিজাত সেন্টারে হলি সমবায় সমিতি হাসান মার্কেট বন্দরবাজার সিলেট এর ৫ম প্রতিষ্ঠা বার্ষীকি উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।
হলি সমবায় সমিতি সিলেট এর উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী আকিক এর সভাপতিত্বে এবং কো-অর্ডিনেটর নিয়াজ মোঃ আজিজুল করিম ও কার্যকরী সদস্য আহমদ আফজল সিরাজ পাভেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি আবু তাহের মোঃ শুয়েব, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিজের সহ সভাপতি মাওলানা খায়রুল হোসেন, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের উপদেষ্টা ও হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোঃ রইছ আলী, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক নাজমুল হক।
সম্মানিত আলোচকের বক্তব্য রাখেন কালেক্টরেট জামে মসজিদ এর ইমাম ও খতিব হাফিজ মাওলানা শাহ আলম, কুদরত উল্লাহ জামে মসজিদ এর ইমাম ও খতিব শাইখ সাঈদ নিব নুরুজ্জামান।
সমিতির সদস্য হাফিজ মাহমুদুর রহমানের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে সুচিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা হাজী আব্দুস সুবহান। বক্তব্য রাখেন হকার্স মার্কেটের সভাপতি শেখ কবির আহমদ, ওরিয়েন্টাল মার্কেটের সভাপতি আব্দুল হাদি পাবেল, করিম উল্লাহ মার্কেটের সভাপতি আব্দুল ওদুদ পাবেল, দরগা হযরত শাহজালাল (র.) বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহমান দুদু, লালবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আজাদ মিয়া, সিটি মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি জয়নুল হোসেন।
উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা হাজী মোঃ রফিকুল আলম, হাজী বেলাল আহমদ, আব্দুল কাইয়ুম, শাহাব উদ্দিন, শুয়াইবুর রহমান রিয়াদ, আব্দুর রহমান মুছা, কার্যকরী পরিষদের সদস্য সামছুল আলম সিদ্দিকী সাজ্জাদ, আব্দুল খালিক খান রহিম, মাহবুব আলম, কাজী ফাহিম উদ্দিন রাসেল, শরিফ আহমদ, জাবেদ আহমদ, শামিম খান, সাহেদ বক্স, আনোয়ার হোসেন, শিমুল হামিদ প্রমূখ। এছাড়াও বিভিন্ন মার্কেটের ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সমিতির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে র‌্যাফেল ড্র শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।
পরে মহামারী করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা ও মৃত ব্যক্তিদের রূহের মাগফেরাত কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা শাহ আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com