ঢাকা,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সমাজের কল্যাণে যুবদের ভূমিকা গুরুত্ব অপরিসীম……….এডভোকেট সালেহ আহমদ হিরা

received_4153186604710111.jpeg

দক্ষিণ সুরমা প্রতিনিধি :: দক্ষিণ সুরমা উপজেলার ৩নং তেতলী ইউনিয়নের মুন্সীবাজার’স্থ সততা ফ্রেন্ডস সোসাইটির আয়োজিত সংগঠনের সহ সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম এর বিদেশে গমন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনৈতিবিদ ও সমাজ সেবী এডভোকেট সালেহ আহমদ হীরা। এডভোকেট হিরা বলেন সমাজ উন্নয়নে যুবদের ভূমিকা গুরুত্ব অপরিসীম তাই দেশপ্রেমের মন-মানসিকতা নিয়েই যুবদের এগিয়ে আসতে হবে,জাহেদুল ইসলাম দেশে থাকাকালীন তার পরিবার ও সমাজের উন্নয়নে যেভাবে কাজ করছেন, আমার বিশ্বাস প্রবাসে গিয়েও অতীতের মত পরিবারের পাশাপাশি এই অঞ্চলের ভাগ্য উন্নয়নে ভূমিকা রাখবেন, সালেহ আহমদ হিরা সকলকে স্বাস্থ্য সচেতন হয়ে চলাফেরার পরামর্শ করে বলেন এই এলাকার উন্নয়নের স্বার্থে সবসময় আমি আপনাদের পাশে রয়েছি, ভবিষ্যতেও থাকবো।আমাকে অতিথি করে বক্তব্যর সুযোগ করে দেওয়ায় সততা ফ্রেন্ডস সোসাইটি কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
বিশেষ অতিথি তরুণ সমাজ সেবী ও রাজনৈতিবিদ সিতার মিয়া বলেন তরুণরা সমাজের দর্পণ,জাহেদুল ইসলাম অন্তত মেধাবী ভালো সমাজসেবক,তার বিদেশ যাত্রীয় যে অপৃরণ হবে তা একটু হলেও আমরা অনুভব করবো,তার পর জীবনের তাগিদে নিজের উন্নতির প্রয়োজনে বিদেশ যাওয়া জরুরি,আমি তার মঙ্গল কামনা করি এবং আশা রাখি প্রবাসে থেকে সততা ফ্রেন্ডস সোসাইটি কার্যক্রমে সার্বিক সহযোগিতা করবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট মুরব্বি আব্দুল ওয়াহিদ মনির,সিলেট দিগন্ত ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক ও মাসিক দক্ষিণ সুরমা দর্পণের সিনিয়র স্টাফ রিপোর্টর সাহেদ আহমদ, হাজী মছব্বির আলী ফাইন্ডশনের সভাপতি মোঃ আলী হোসেন।
সততা ফ্রেন্ডস সোসাইটির সভাপতি দিলওয়ার হোসেন খোজের সভাপতিত্বে ও সহ সভাপতি আবুল কালাম আজাদ এর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি দেলোয়ার হোসেন হৃদয়,সহ-সভাপতি আজির উদ্দিন, সাংঘটনিক সম্পাদক আনোয়ার হোসেন আলী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, যুগ্ম সম্পাদক নুরুল হোসেন, প্রচার সম্পাদক আব্দুস সালাম, সদস্য বাহা উদ্দিন তারেক, মিজান উদ্দিন রাফি, তরুন সমাজ সেবী হানিফ আলী, হুমায়ুন আহমদ, আলী হোসেন ফুছন,তরুণ ব্যাবসায়ী সোহেল আহমদ, রিয়াজ উদ্দিন, সইদুর রহমান, সুয়েব আহমদ, সাইদুল ইসলাম প্রমুখ। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনে নেতৃবৃন্দ সহ এলাকার স্থানীয় ব্যাক্তির্বগ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শেষে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংবর্ধিত অতিথি সোসাইটির সহ সম্পাদক জাহিদুল ইসলামকে অতিথিবৃন্দ।
অনুষ্ঠান শুরুতে পবিত্র কুরআন থেকে তেলায়ত করেন কবির আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com