ঢাকা,২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সিলেট জেলা আইনজীবী সমিতির ২০২১ ইং সনের নির্বাচন  সম্পন্ন

Polish_20210115_075145508-1.jpg

এড.আব্দুল্লাহ আল হেলাল : সিলেট জেলা আইনজীবী সমিতির ২০২১ ইং সনের নির্বাচন সম্পন্ন । গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত  সমিতির ০২ নম্বর বার হলের ২য় ও ৩য় তলায় ভোট গ্রহণ চলে।

সিলেট জেলা আইনজীবী সমিতির ২০২১ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে ০১ হাজার ০৬ শত ১০ জন  ভোটারের মধ্যে ১ হাজার ৩ শত ৪৬ জন ভোটার  ভোট প্রদান করেন। এবছর ২৬টি পদের বিপরীতে  প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫৮ জন প্রার্থী। নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার এমদাদুর রহমান ও সহ নির্বাচন কমিশনার লিয়াকত আলী ও জয় জিত আচার্য। রাত ৮ টায় ভোট গননা শুরু হয়ে ৪ টায় ভোট গননা শেষে প্রধান নির্বাচন কমিশনার ফলাফল ঘোষণা করেন।

সভাপতি পদে এ টি এম ফয়েজ উদ্দিন – ৮৭১ ভোট পেয়ে বিজয়ী হন। নিকট তম প্রতিদ্বন্দ্বি সারোয়ার আহমেদ চৌধুরী আবদাল-  পান ৪৩৩ ভোট। সহ সভাপতি (১) পদে এ কে এম ফখরুল-ইসলাম  ৬৪০ ভোট পেয়ে বিজয়ী হন। নিকট তম প্রতিদ্বন্দ্বি এখলাসুর রহমান- পান ৫৬৪ ভোট। সহ সভাপতি (২) পদে পান্না লাল দাস- ৪৪৪ ভোট পেয়ে বিজয়ী হন। নিকট তম প্রতিদ্বন্দ্বি হাদিয়া চৌধুরী মুন্নি-৩৪৯ ভোট, সৈয়দ ফেরদৌস আহমদ -২২৯ ভোট এবং মোহাম্মদ আব্দুল হান্নান- ১৫৪ ভোট পান।

সাধারণ সম্পাদক পদে মাহফুজুর রহমান-৬২৭ভোট, ফজলুল হক সেলিম- ৬২৭ ভোট এবং দিলোয়ার হোসেন দিলু- ৭৩ ভোট,সুলতানা রাজিয়া ডলি- ৭ ভোট পান। প্রথম দুই প্রার্থীর ভোট সমান হওয়ার কারণে বিজয়ী ঘোষণা করা হয় নি ফলাফল স্থগিত রাখা হয়েছে । যুগ্ম সম্পাদক(১) পদে শিব্বির আহমদ বাবলু- ৪৩২ ভোট পেয়ে বিজয়ী হন। নিকট তম প্রতিদ্বন্দ্বি খালেদ আহমেদ জুবায়ের-৩৬৮ ভোট, বিজিত লাল তালুকদার -৩৬৪ ভোট এবং আজাদ আহমেদ- ১১৩ ভোট পান। যুগ্ম সম্পাদক(২) পদে মোমিনুর রহমান টিটু- ৬৩৭ ভোট পেয়ে বিজয়ী হন। নিকট তম প্রতিদ্বন্দ্বি বিদ্যুত কুমার দাস বাপন- ২৯৫ ভোট,কামরুল হাসান -১৭২ ভোট এবং সৈয়দ শাহজাহান- ৯২ পান ভোট।

সমাজ বিষয়ক সম্পাদক পদে আজিম উদ্দিন- ৫২১ ভোট পেয়ে বিজয়ী হন। নিকট তম প্রতিদ্বন্দ্বি সুহেল মিয়া- ৪০৩ ভোট এবং সেলিম মিয়া- ৩৫৩ ভোট পান। সহ-সমাজ বিষয়ক সম্পাদক পদে মোঃ মকসুদ আহমদ- ৫৩১ ভোট পেয়ে বিজয়ী হন এবং নিকট তম প্রতিদ্বন্দ্বি সালেক আহমদ পান- ৪৮১ ভোট। লাইব্রেরি সম্পাদক পদে আব্দুল মুকিত অপি- ৫৬৪ভোট পেয়ে বিজয়ী হন। রাসেল খান- ৪৬৭ ভোট ও ঝর্ণা বেগম- ২৬৭ পান।

প্রধান নির্বাচন কমিশনার পদে মোঃ আলীম উদ্দিন- ৫৯২ ভোট পেয়ে বিজয়ী হন। নিকট তম প্রতিদ্বন্দ্বি আখতার উদ্দিন টিটু- ৩৬৭ ভোট এবং  সুজিত কুমার বৈদ্য- ৩৩৪ ভোট পান। সহকারী নির্বাচন কমিশনার পদে মইনুল হক- ৭৩৭ ভোট ও মইনুল ইসলাম- ৬৮৫ ভোট পেয়ে বিজয়ী হন। নিকট তম প্রতিদ্বন্দ্বি সজল চন্দ্র পাল- পান ৪২১ ভোট। সহ-সম্পাদক পদে কবির আহমদ- ৮৫৯ ভোট পেয়ে,কাওসার আহমদ- ৮০২ভোট পেয়ে এবং মোবারক হোসাইন- ৬৬৩ ভোট পেয়ে বিজয়ী হন। নিকট তম প্রতিদ্বন্দ্বিত জাকির হোসেন- ৪৫৫ ভোট, এস কে পাল- ৩৭৯ ভোট ও সাদিদুর রহমান রিপন- ২০৪ ভোট পান।

উক্ত সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহীদুল ইসলাম, মোহাম্মদ লালা,এ কে এম শমিউল আলম, সিলেট জেলা ও দায়রা জজ্ কোর্টের পিপি নিজাম উদ্দিন  সহ সিলেট জেলা বারের সিনিয়র ও জুনিয়র আইনজীবী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com