ঢাকা,৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

খন্দকার মুক্তাদিরের সাথে নব গঠিত মহানগর কৃষক দলের সৌজন্য সাক্ষাত

Polish_20210118_185349647.jpg

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারাপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন জাতীয়তাবাদী কৃষক দল সিলেট মহানগর শাখার নব গঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ। গত শনিবার তার নিজ বাসভবনে এই সৌজন্য সাক্ষাতে মিলিত হন কৃষক দলের নেতৃবৃন্দ।

এসময় নেতৃবৃন্দ খন্দকার আব্দুল মুক্তাদিরের সাথে কুশল বিনিময় করেন এবং যেকোন প্রয়োজনে কৃষক দল নেতৃবৃন্দ খন্দকার আব্দুল মুক্তাদিরকে পাশে পাওয়ার আহ্বান জানান। এসময় খন্দকার আব্দুল মুক্তাদির নব গঠিত কৃষক দলের নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, নব গঠিত কমিটির মাধ্যমে কৃষক দলের কার্যক্রম আর বেগবান হবে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে যেকোন আন্দোলন সংগ্রামে কৃষক দল রাজপথে ভূমিকা রাখবে। আমি কৃষক দলের নেতৃবৃন্দের সফলতা কামনা করছি।

সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি ও সিলেট মহানগর কৃষক দলের আহ্বায়ক এবং ১৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হুমায়ুন কবির শাহিন, সদস্য সচিব সিলেট বারের প্রাক্তন সাধারণ সম্পাদক এডভোকেট শাহ আশরাফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আব্দুল জব্বার তুতু, মোফাজ্জল হোসেন পিরু, গিয়াস আহমদ, হাবিবুর রহমান, সদস্য রুম্মান আহমদ, মোশারফ আহমদ, মাহিদুল ইসলাম শাহিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top