ঢাকা,১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাদার্স কমিউনিটি এন্ড স্পোর্ট সংগঠনটির অভিযাত্রা,কেক কাটা এবং জার্সি লগো উন্মোচন অনুষ্ঠিত

IMG-20210125-WA0007.jpg

কামরান রহমান :: ব্রাদার্স কমিউনিটি এন্ড স্পোর্টস আর্থ মানবতার সেবা ও মাদকাসক্তি মুক্ত সমাজ গঠনের লক্ষ্যে সংগঠনটির অভিযাত্রা কেক কাটা হয় এবং পরবর্তীতে জার্সি লগো উন্মোচন অনুষ্ঠিত হয়
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- একটি সংঘবদ্ধ সামাজিক সংগঠন অথবা ক্রীড়া সংগঠন সমাজের অবক্ষয় রুধে যথেষ্ট ভূমিকা পালন করতে পারে, তবে এর জন্যে সংগঠন কে সুসংগঠিত করার লক্ষ্যে সমাজের বিত্তশালী ব্যক্তি গনদের এগিয়ে আসতে হবে।
এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য কমিউনিটি নেতা বিশিষ্ট ক্রীড়া সংগঠক  আব্দুর রহমান খান সুজা, সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা কামাল উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা ও সাবেক ফুটবল খেলোয়াড় জাহির উদ্দিন, শামিম আহমেদ সাহেদ, ব্রাদার্স কমিউনিটি এন্ড স্পোর্টস ম্যানেজার দেলোয়ার হোসেন, কাহের আহমদ, ক্যাপ্টেন আবির হোসাইন মাসুম, সাবের আহমেদ, আসিফুল হক, সাফুওয়ানুর রহমান রাহাত, নাবিল আহমেদ উসামা, ইমন আহমেদ, তৌফিল এলাহী শাওন, লোকমান হোসাইন সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com