ঢাকা,১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

প্রবাসী পল্লী গ্রুপের ভাইস চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিবের শীতবস্ত্র বিতরণ

received_411867536537736.jpeg

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শ লালন করে আওয়ামীলীগ নেতারা দেশ জাতির উন্নয়নে কাজ করেন। এরই ধারাবাহিকতায় আওয়ামীলীগ নেতা হাবিব আর্ত মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। মানবিক স্বার্থে আওয়ামীলীগ নেতারা দুর্দিনে যেভাবে সহায়তা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন অন্য কোন রাজনৈতিক দলের নেতারা তা করেনি। সরকারের পাশাপাশি দরিদ্র বঞ্চিত মানুষের সাহায্যে নেতাকর্মী ও বিত্তবানরা এগিয়ে আসলে শীতার্ত মানুষ উপকৃত হবেন। তিনি বলেন, শুধু দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জে নয়, সিলেটের সবগুলো উপজেলায় প্রবাসী পল্লী গ্রুপের পক্ষ থেকে মানবিক কার্যক্রম পরিচালনার আহবান জানান।

তিনি ২৮ জানুয়ারি বৃহস্পতিবার বিকালে দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ উপহার কমিউনিটি সেন্টারে প্রবাসী পল্লী গ্রুপ ও প্রবাসী পল্লী গ্রুপের ভাইস চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য হাবিবুর রহমান হাবিবের উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সিলেট জেলা আওয়ামীলীগ সদস্য হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও উপ প্রচার সম্পাদক ও সিলেট জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক ও দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলাগের সাবেক সাধারণ সম্পাদক হাজী মোঃ রইছ আলী, বিজ্ঞান বিষয়ক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ হিরা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মবশি^র আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়মীলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, জেলা সদস্য ও ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল। উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গির, জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সদস্য তপন চন্দ্র পাল, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জায়েদ আলী, জেলা তাতী লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক সুজন দেবনাথ, মহানগর তাতী লীগের সাধারণ সম্পাদক আবুল হাছনাত বুলবুল, আওয়ামীলীগ নেতা কামাল আহমদ, আব্দুছ সালাম, হাজী আব্দুছ ছত্তার, শাহ আব্দুল মালিক, ছালেহ আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও জেলা যুবলীগ নেতা শাহীন আলী, শাহ ওলিদুর রহমান, বদরুল আলম তুহিন, আলী আহমদ, শাহীন আহমদ, কাইয়ুম আহমদ, সুমেল খান, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সানি, ছাত্রলীগ নেতা রাজ শরীফ, আব্দুল আজিজ, মুস্তাক আহমদ জয়নাল আবেদিন ইমন, আলী রায়হান, ওলিউর রহমান ছানা, রেজউল করিম তুহিন, মামুন আহমদ, রাহিমুল ইসলাম লিহিন প্রমুখ।
অনুষ্ঠানে দক্ষিণ সুরমার এক হাজার দরিদ পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com