ঢাকা,১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফরেন এডুকেশন কন্সালটেন্স এসোসিয়েশন সিলেটের সভাপতি ফেরদৌস, সাধারণ সম্পাদক জাকির

received_422109019007385.jpeg

ফরেন এডুকেশন কন্সালটেন্স এসোসিয়েশন সিলেটের বার্ষিক সাধারণ সভা গত ২৮ জানুয়ারী বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।
এডুকেশন কন্সালটেন্স এসোসিয়েশন সিলেটের আহবায়ক ও আর্কিড এসোসিয়েট এর সিইও মোঃ ফেরদৌস আলমের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ আবু তৈয়ব দিপু’র পরিচালনায় সাধারণ সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন আতিকুর রেজা চৌধুরী, বক্তব্য রাখেন প্রফেসর জাকির আলী, দিদার হোসেন, তারেক আহমদ, স্বপন লাল বৈদ্য, তারেক আহমদ, মনজুরুল ইসলাম, আব্দুল কাদির, আব্দুলাহ আল নোমান প্রমুখ।
বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ফরেন এডুকেশন কন্সালটেন্স এসোসিয়েশন সিলেটের ২০২১-২০২৩ সেশনের কমিটি গঠন করা হয়। নব নির্বাচিত কমিটির দ্বায়িত্বশীলগণ হচ্ছেন-
সভাপতি মোঃ ফেরদৌস আলম, সিনিয়র সহ সভাপতি আতিকুর রেজা চৌধুরী, সহ সভাপতি এডভোকেট আব্দুল হাফিজ, স্বপন লাল বৈদ্য, সাধারণ সম্পাদক প্রফেসর জাকির আলী, সহ সাধারণ সম্পাদক আবু তৈয়ব দিপু, পলাশ চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক আশরাফ হোসেন পাটোয়ারী জনি, কোষাধ্যক্ষ সাঈদ আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সৈয়দ কামরুজ্জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, প্রচার সম্পাদক মনজুরুল ইসলাম, দপ্তর সম্পাদক জাহিরুল ইসলাম রুবেল, কার্যকরী কমিটির সদস্য মাহবুব লস্কর, দিদার হোসেন, জামিউল ইসলাম জনি, নুরুল ইসলাম রাজু।
সাধারণ সভার বক্তারা বলেন, উন্নত দেশ ও জাতি গঠনে উল্লেখযোগ্য ভূমিকা রেখে সকল কন্সালটেন্সদের কে স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে বিদেশ গমন ইচ্ছুক শিক্ষার্থীদেরকে সহযোগিতা প্রদান করতে হবে। তারা বিদেশে শিক্ষা অর্জন করে নিজে প্রতিষ্ঠিত হয়ে বাংলাদেশের কল্যাণ ও সুনাম বৃদ্ধি করছেন।
বক্তরা আরো বলেন, এই সংগঠনের মাধ্যমে কন্সালটেন্সবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়ন ও অগ্রগতিতে ভূমিকা রাখার পাশাপাশি মানবেতার কল্যাণে ও সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com