ঢাকা,৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

খুলনায় বিএনপির এমপি প্রার্থী বকুলের পিতার মৃত্যুতে মিশিগান স্বেচ্ছাসেবক দলের শোক

received_127512292493503.jpeg

খুলনা-৩ সংসদীয় আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী ও জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল এর পিতা বীর মুক্তিযোদ্ধা ও খুলনা জুট মিলের সাবেক কর্মকর্তা সিরাজুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র’স্থ মিশিগান স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক আবুল কাশেম মুর্শেদ

এক শোকবার্তায় মিশিগান স্বেচ্ছাসেবক দলের নেতৃদ্বয় বলেন, “সিরাজুল ইসলামের মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের ন্যায় আমরাও গভীরভাবে সমব্যাথী। ‘৭১ এর মুক্তিযুদ্ধে বীর মুক্তিযোদ্ধা তাঁর সাহসী ভূমিকার জন্য তিনি দেশবাসীর নিকট চিরকাল স্মরণীয় হয়ে থাকবেন। এছাড়া সৎ ও আদর্শনিষ্ঠ চাকুরীজীবি হিসেবে মরহুম সিরাজুল ইসলাম অত্যন্ত নিষ্ঠার সাথে তাঁর ওপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। তিনি ঐকান্তিক চেষ্টা ও পরিশ্রমের মাধ্যমে সমাজে তাঁর সন্তানদের প্রতিষ্ঠিত করেছেন। সৎ, সজ্জন, ধার্মিক ও পরোপকারী ব্যক্তি হিসেবে মরহুম সিরাজুল ইসলাম এলাকার মানুষের নিকট ছিলেন পরম শ্রদ্ধেয় ব্যক্তিত্ব। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাঁকে বেহেস্ত নসীব এবং শোকহত পরিবারের সদস্যদেরকে শোক সইবার ক্ষমতা দান করেন।”

মিশিগান স্বেচ্ছাসেবক দল শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top