ঢাকা,১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

জেলা ও মহানগর ছাত্রদলের কমিটিতে বিশ্বনাথের যারা

received_788856898655265.jpeg

সাহেদ আহমদ :: আংশিক কমিটি গঠনের আড়াই বছর পর অবশেষে অনুমোদন হলো সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি। মঙ্গলবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ৩২১ সদস্যের জেলা ও ২৬৬ সদস্যের মহানগর কমিটি অনুমোদন করা হয়।

২০১৮ সালের ১৩ জুন আলতাফ হোসেন সুমনকে সভাপতি ও দেলোয়ার হোসেন দিনারকে সাধারণ সম্পাদক করে সিলেট জেলা ছাত্রদলের এবং সুদীপ জ্যোতি এষকে সভাপতি ও ফজলে রাব্বি আহসানকে সাধারণ সম্পাদক করে সিলেট মহানগর ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।

এদিকে জেলা ও মহানগর ছাত্রদলের কমিটিতে বিশ্বনাথ উপজেলার ২১ জন ছাত্রদল নেতা এসেছেন।
তারা হলেন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি হয়েছেন আশরাফ উদ্দিন রুবেল, জেলার যুগ্ম-সম্পাদক তানিমুল ইসলাম তানিম, তাজুল ইসলাম সাজু, আফজাল হোসেন, জামিল আহমদ, রিপন মিয়া তারেক, সহ-সাধারণ সম্পাদক সুজেল আহমদ, রাসেল আহমদ মধু, অলিউর রহমান ফেরদৌস, এম শাহীন মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আফিজ আলী, ফখরুল ইসলাম, সাইব আহমদ, স্কুল বিয়ষক সম্পাদক ইমরান মাহমুদ, জেলার সহ সম্পাদক আব্দুস সালাম জুনেদ, মহানগরের তথ্য ও গবেষণা সম্পাদক মাছরুর আহমদ, সহ সম্পাদক আক্তার হোসেন, জেলার সহ-সম্পাদক জহির মিয়া, জেলার সদস্য আরমান আলী, মুহিবুর রহমান বাদশা (বাদশা মিয়া), ফয়ছল আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com