ঢাকা,২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সমাজের সত্য চিত্র তুলে ধরতে কাজ করে যাচ্ছে মাসিক দক্ষিণ সুরমা দর্পণ- মাওলানা দিলওয়ার হুসাইন

received_429649858459621.jpeg

দক্ষিণ  সুরমা দর্পণ ফেব্রুয়ারি সংখ্যা মোড়ক উন্মোচন অনুষ্ঠান আজ ৬ ফেব্রুয়ারি  শনিবার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা দিলওয়ার হুসাইন।

প্রধান অতিথি বলেন ভার্চুয়াল জগতে দর্পনের কাজ প্রশংসনীয়, সিলেটের ইতিহাস,ঐতিহ্য সংস্কৃতি,সমস্যা সম্ভাবনা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে দর্পণ সব সময় কাজ করবে বলে বিশ্বাস রাখি। তিনি আরোও বলেন দর্পণ দক্ষিণ সুরমার ইতিহাস ঐতিহ্য সম্বলিত লিখনি দিয়ে সর্ব মহল পরিচিতি লাভ করবে এই আশা প্রত্যাশা ব্যক্ত করে তিনি দর্পণের উত্তর উত্তর সাফল্য কামনা করেন।

৬ ফেব্রুয়ারি সকাল ১১ টায় মোগলাবাজারের একটি কনফারেন্স হলে দর্পণ উপদেষ্টা আলহাজ্ব মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও দর্পণ সম্পাদক সুহেল আহমদ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সহ সম্পাদক সাহেদ আহমেদ প্রচার সম্পাদক এম এ সামাদের ক্বোরআন তিলাওয়াতের মধ্যদিয়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট টুরিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক শাহীন আহমদ, দর্পণের উপদেষ্টা জাহাঙ্গীর আলম সামি, উপদেষ্টা এইচ.এম.খালেদ আহমদ, সাংবাদিক জাকারিয়া তালুকদার, কবি মনসুর আহমদ, যুবনেতা মিজানুর রহমান,নির্বাহি সসম্পাদক সাজ্জাদুর রহমান,লালাবাজার প্রতিনিধি মোঃ সুমন মিয়া,সদস্য পাবেল আহমদ,সহ আরো অনেক।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top