ঢাকা,২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

দর্পণ উপদেষ্টা জাহাঙ্গীর আলম সামির জন্মদিন উদযাপন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

received_329425121758448.jpeg

এম.এ.সামাদঃ ৮ ফেব্রুয়ারি সোমবার বিশিষ্ট সমাজসেবী, মাসিক দক্ষিণ সুরমা দর্পণ এর স্থায়ী উপদেষ্টা জাহাঙ্গীর আলম সামির জন্মদিন উপলক্ষে একটি অভিজাত রেস্টুরেন্টে মাসিক দক্ষিণ সুরমা দর্পণের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দর্পণ সম্পাদক সুহেল আহমদের সভাপতিত্বে ও ব্যাবস্থাপনা সম্পাদক আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাউদপুর চৌধুরী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক শামসুল হক মসুদ, সমাজকর্মী সাব্বির আহমদ, কাওছার হামিদ ফয়েজ, সিলেট জেলা ছাত্র দলের সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, দাউদপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মামুন, ছাত্র নেতা জুয়েল মাহমুদ, দর্পণের প্রচার সম্পাদক এম. এ. সামাদ, দর্পণের নির্বাহি সদস্য, হুসাইন আহমদ, শেখ সাদিক হুসাইন, পাবেল আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন বর্তমান সমাজে এরকম প্রচারবিমুখ নিরহংকারী সমাজকর্মী পাওয়া কঠিন, জাহাঙ্গীর ভাই সব সময় সমাজের কথা চিন্তা করেই কাজ করেন। বহুমুখী সমাজসেবায় তার অবদানের বিভিন্ন দিক তুলে ধরেন বক্তারা।

অনুষ্ঠান শেষে দর্পণের উপদেষ্টা জাহাঙ্গীর আলম সামির নেক হায়াত, সুস্থতা ও সার্বিক কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন হুসাইন আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top