ঢাকা,২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

উদ্বোধন হলো ‘ঊষা’ ১ম ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১

IMG_20210210_153432.jpg

তুহিন আখলাকঃ সিলেট সদর উপজেলার বৃহত্তর উমাইর গাঁও গ্রামের ক্রীড়া সংস্থা ইউনাইটেড স্পোর্টস অ্যাসোসিয়েশন (ঊষা) ভাদেশ্বর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে আয়োজন করেছে ‘ঊষা’ ১ম ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১।

গত ৮ই ফেব্রুয়ারী সোমবার সকাল এগারোটায় জালালাবাদ থানাধীন বৃহত্তর উমাইর গাঁও গ্রামের ক্রীড়া প্রেমিকদের নিয়ে উদ্বোধন করা হয় বিশাল এই টুর্ণামেন্টের। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুণ সমাজসেবক ও ক্রীড়া সংগঠক জনাব রাহাত তরফদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার ও উমাইর গাঁও গ্রামের কৃতি সন্তান জনাব আবুল কালাম, জালালাবাদ থানার তরুণ সমাজসেবক জনাব বাহার উদ্দিন, বিশিষ্ট মুরব্বী জাহান উদ্দিন জাহার, বিশিষ্ট মুরব্বী আব্দুর রহমান, দেলোয়ার হোসেন, ইসলাম উদ্দিন প্রমুখ।

বক্তারা টুর্ণামেন্ট আয়োজন করায় ঊষা পরিবারকে ধন্যবাদ জানিয়ে ভালো খেলা উপহার দেওয়ার আহ্বান জানান। ভবিষ্যতেও এ রকম টুর্ণামেন্ট আয়োজন করে গ্রামের সুনাম বৃদ্ধির পাশাপাশি নিজেদের সফল হিসেবে তৈরী করার প্রচেষ্টা চালিয়ে যেতে অনুরোধ করা হয়। ঊষাকে এগিয়ে নিতে সব ধরনের কার্যকরী সাহায্য করবেন বলে আশ্বাস প্রদান করেন বক্তারা।

এছাড়াও উপস্থিত ছিলেন নুরুল আমীন লোকমান, তারেকুজ্জামান, আশরাফুল আলম ফাহাদ, এম আখলাকুল আম্বিয়া তুহিন, মাহফুজ আহমদ, আব্দুল গফফার, রায়হান আহমদ ফয়ছল, মোঃ আব্দুল বাতিন, হোসাইন আহমদ মিফতা, সিদ্দিকুর রহমান মোশাহিদ, ইসমাম জাহান মুসা, কেএ জুমেল, মাহবুব আলম, কাওছার আহমদ, নুরুল হক, রুহুল আমীন রাহুল, সাইমুম আহমদ, আব্দুল ওদুদ জুনেদ সহ টুর্ণামেন্ট আয়োজক কমিটির সদস্যবৃন্দ।

খেলায় আম্পায়ার হিসেবে ছিলেন রুমেল আহমদ ও মোস্তফা আহমদ, ধারাভাষ্য প্রদান করেন আবু সাঈদ ও স্কোর বোর্ডের দ্বায়িত্ব পালন করেন তায়েফ আহমদ সায়মন। উদ্বোধনী ম্যাচে বিজয়ী হয় ফ্রেন্ড সার্কেল ফকিরের গাঁও ক্রিকেট দল।

ঊষা খেলা ও খেলোয়াড়দের মান উন্নয়নে সব সময় কাজ করবে এবং এই মানসিকতা নিয়ে এগিয়ে যাবে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top