ঢাকা,৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

উচ্চশিক্ষা অর্জনে যুক্তরাজ্য গমন উপলক্ষে জুনেদ আহমদ এর সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

Polish_20210211_233308956.jpg

এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল : উচ্চশিক্ষা অর্জনে যুক্তরাজ্য গমন উপলক্ষে “বন্ধু মহলের” পক্ষ থেকে শিক্ষানীবিশ আইনজীবী জুনেদ আহমদ কে বিদায় সংবর্ধনা প্রদান করা হয় । ১১ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যা ৮ ঘটিকায় সিলেটের এক অভিজাত রেস্টুরেন্টে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এডভোকেট মোঃ জিয়াউর রহমান এর সভাপতিত্বে ও এডভোকেট আব্দুল্লাহ মোহাম্মদ মহসিন এবং এডভোকেট তানভীর তাহা এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও সিলেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান,

বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এডিশনাল পাবলিক প্রসিকিউটর ও সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির সহ সভাপতি এডভোকেট মোঃ কামাল হোসেইন, দৈনিক সিলেটের চীপ রিপোর্টার ও সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম, এডভোকেট মসরুর চৌধুরী শওকত, এডভোকেট সলমান আহমদ, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সহ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল্লাহ আল হেলাল, সহ সম্পাদক মোঃ কাওছার আহমদ।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এডভোকেট মোঃ জাকির হোসেন সুমন এবং স্বাগত বক্তব্য রাখেন মোঃ রিয়াজুল ইসলাম।

অন‍্যান‍্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন  এডভোকেট টিপু রঞ্জন দাশ, এডভোকেট দেলোয়ার হোসেন, এডভোকেট নাজমুল হুদা সাহান, এডভোকেট আফজাল হোসেন, এডভোকেট হাসান মোহাম্মদ রাজিব, এডভোকেট মাজেদ আহমদ, এডভোকেট পলাশ দে, এডভোকেট সুমন —————————————প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top