ঢাকা,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

মিঠামইনে ঢাকা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক নেহাল আহমেদ ও তার সফর সংগীদের সংবর্ধনা

received_462255348483200.jpeg

মোক্তার হোসেন গোলাপ মিঠামইন প্রতিনিধি :কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলার শিক্ষা পরিবার মাধমিক ও উচ্চমাধমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক নেহাল আহমেদ ও তাঁর সফর সংগীদের সংবর্ধনা দেওয়া হয়েছে ।
আজ (১৩|০২| ২০২১) সকালে রাষ্ট্রপতি মো:আবদুল হামিদ অডিটোরিয়ামে মিঠামইন উপজেলা শিক্ষা পরিবারের আযোজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ মো:আবদুল হক ।অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ ৪ আসনের এমপি রেজওয়ানা আহাম্মদ তৌফিক ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আছিয়া আলম ,মিঠামইননির্বাহী অফিসার পভাংশু সোম মহান।
মিঠামইন উপজেলার শিক্ষা পরিবার ঢাকা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক নেহাল আহমেদ সহ তাঁর সফর সংগী শিক্ষা বোর্ডের সচিব তপন কুমার সরকার ,পরীক্ষা নিয়ন্ত্রক আমিনুল ইসলাম, কলেজ পরিদর্শক হারুনুর রশিদ, বিদ্যালয় পরিদর্শক আবুল মনসুর ভূঁইয়া কে ফুল দিয়ে বরন করে নেন। নেহাল আহমেদ বলেন হাওর অঞ্চলে শিক্ষার মান দূত এগিয়ে চলছে ।এক সময় স্কুল ছিল না ,কলেজ ছিল না ,এখন মিঠামইনে কলেজ ও আছে।ছেলে মেয়েরা বাড়িতে থেকেই স্কুল -কলেজেগিয়ে লেখা পড়া করতে পারছে। তিনি আরও বলেন আমি মিঠামইনের ছেলে মিঠামইনে কলেজ না থাকার শহরে গিয়ে লেখা পড়া করেছি।গরীব শিক্ষার্থীরা স্কুল পাস করে ও উচ্চ শিক্ষা নিতে পারেনি কলেজ না থাকার কারনে।মহামান্য রাষ্ট্রপতি মো:আবদুল হামিদ শিক্ষার উন্নয়নে বিশেষ নজর দিয়েছেন ।ফলে মিঠামইনে ও এখন শিক্ষার উন্নয়ন হচ্ছে ।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মিঠামইন তমিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবেদা জাহান,মিঠামইন সদর ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট শরিক কামাল,জেলা পরিষদের সদস্য সমীর কুমার বৈষ্ণব,চমকপুর দাখিল মাদ্রাসার সুপার আলহাজ ইয়াকুব আলী বরনি পমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com