ঢাকা,২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সততার বড় অভাব রয়েছে আজকের ব্যবসা বানিজ্যে…….লেইছ মার্কেট অভিষেক অনুষ্ঠানে অতিথি বৃন্দ

received_776772206581947.jpeg

সাহেদ আহমদ :: লেইছ মার্কেট ব্যবসায়ী সমিতির বর্ণাঢ্য অভিষেক ও গুণীজন সংবর্ধনা সিলেট নগরীর স্টেশন রোডস্থ লেইছ সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির ২৫বছর পূর্তি, নবগঠিত কমিটির অভিষেক ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান ২৪ ফেব্রুয়ারি বুধবার রাতে মার্কেট প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

লেইছ সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ আব্দুল ওয়াহিদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাবেদ আমিন সেলিমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ সভাপতি, বর্ষীয়ান সালিশ ব্যক্তিত্ব, মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া।

প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও সিটি কাউন্সিলর তৌফিক বক্স লিপন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলম, সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি আল-আজাদ ও সিটি কাউন্সিলর আজম খান।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট এটিএম ফয়েজ উদ্দিন, সিলেট জেলা জজ আদালতের পিপি এ্যাডভোকেট নিজাম উদ্দিন, ব্রিটিশ-বাংলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র ফিন্যান্স ডিরেক্টর মনির আহমদ।
আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য সহল আল-রাজী চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহ ইমাদ উদ্দিন নাসিরী, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেন, ভার্থখলা মসজিদ মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী জয়নাল আহমদ মেম্বার, বিশিষ্ট রাজনীতিবিদ ফালাকুজ্জামান চৌধুরী জগলু, দক্ষিণ সুরমা কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কালাম, বিশিষ্ট ব্যবসায়ী মিছবাহ উদ্দিন প্রমুখ।
প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন সমিতির অন্যতম উপদেষ্টা আলহাজ্ব মোঃ ফরিদুর রহমান। এসময় নবগঠিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন অন্যতম সদস্য আব্দুল গাফফার শাওন ও হাফেজ মহিউদ্দিন অপু। স্বাগত বক্তব্য রাখেন অন্যতম উপদেষ্টা সাংবাদিক চঞ্চল মাহমুদ ফুলর। আবদুল মালেক তালুকদার এর পরিচালনায় দ্বিতীয় অধিবেশনে সমিতির পক্ষ থেকে সংবর্ধিত অতিথিদের ক্রেস্ট ও ফুলের তোড়া প্রদান করা হয়।
অতিথি বৃন্দ লেইছ মার্কেট ব্যবসায়ী সমিতির বর্ণাঢ্য অভিষেক ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে বলেন আজ কাল ব্যবসা বানিজ্যে সততার বড় অভাব রয়েছে, লেইছ মার্কেট ব্যবসায়ী বৃন্দ সততার সঙ্গে পঁচিশ বছর ধরে ব্যবসা পরিচালনা করে এই অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করছেন, সেই জন্য অতিথি বৃন্দ লেইছ মার্কেট ব্যবসায়ী গণ সৎ ভাবে ব্যবসা করায় এবং গুণীজনদের কে সংবর্ধনা করায় লেইছ মার্কেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ কে ভুসি প্রসংশা করে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।
এসময় উপস্থিত ছিলেন, প্রবীণ মুরব্বী আব্দুল আহাদ, আহমদ আলী, সমাজসেবী মোক্তার মিয়া, আনোয়ার হোসেন জুবায়ের, আতাউর রহমান কাচা মিয়া, হারুনুর রশীদ সংগ্রাম, ডাঃ সুমন শিকদার, কামাল হাসান জুয়েল, দিলোয়ার হোসেন রানা, সাহেদ আহমদ,অলি আহমদ, জাবেদুল ইসলাম দিদার, রুহেল মিয়া,মুহিবুর রহমান মানিকসহ কয়েকশতাদিক বিভিন্ন শ্রেণীপেশার লোকজন।
অনুষ্ঠানের শেষ পর্বে যাদু প্রদর্শন করেন মার্কেট কমিটির যুগ্ম সম্পাদক দিলাল মিয়া নোনা। তাকে সহযোগিতা করেন কোষাধ্যক্ষ আবু তাহের কাঞ্চন ও কবির আহমদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com