ঢাকা,১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

রশিদপুরের ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ১১জনের মৃত্যুতে ব্যারিস্টার এমএ সালামের শোক

received_241093247566188.jpeg

সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার রশিদপুর নামক স্থানে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত হওয়ায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের উপদেষ্টা ব্যারিস্টার এম এ সালাম।
শোকবার্তায় তিনি বলেন, বেপরোয়া গতিতে বাস চালানোর, অদক্ষ চালক ও মহাসড়কে হাইওয়ে পুলিশের ট্রাফিক সিগন্যালের তদারকিতে গাফিলতি সহ নানা কারণে এই স্থানে প্রতিনিয়তই দুর্ঘটনা ঘটে যাচ্ছে। আইনের প্রয়োগের অভাবে আমাদের দেশেও কোনো নির্দিষ্ট এলাকায় সর্বোচ্চ গতিসীমার ব্যাপারটি চালকের মাথায় থাকে না। ফলে অহরহই দুর্ঘটনা ঘটছে। নিরাপদ সড়ক ও যাত্রী অধিকারের নামে তথাকথিত নেতৃবৃন্দরা এই বিষয়ে আন্দোলনের দায়িত্ব নিয়ে রাজপথ নয় শুধু মন্ত্রী ও পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদের নিয়ে সভা-সেমিনারেই ব্যাস্ত থাকেন।
তিনি শোক বার্তায় এই ভয়াবহ দুর্ঘটনায় নিহতদের জন্য যা যা করা দরকার তা সরকার এবং প্রশাসন কে এখনি গ্রহন করার জোর দাবী জানান। আহতদের সু-চিকিৎসার লক্ষে দ্রুত উচ্চতর একটি মেডিকেল বোর্ড গঠন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহবান জানান।
ব্যারিস্টার এম এ সালাম মরহুমদের রূহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com