ঢাকা,১৪ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস উপলক্ষে সিসিকের রচনা প্রতিযোগিতা

received_447241456600943.jpeg

সিলেট দিগন্ত প্রতিনিধি :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস এবং বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে সিলেট সিটি করপোরেশন আয়োজন করেছে রচনা প্রতিযোগিতা।
২১ মার্চ সকাল সাড়ে নয়টা থেকে বিকাল ৫ টার মধ্যে বিভাগ ভিত্তিক বিষয়ে লেখা রচনা (এ-৪ সাইজের কাগজে) সিলেট সিটি কর্পোরেশনের শিক্ষা শাখার ৫১৯ নম্বর কক্ষে জমা দেয়ার আহবান করা হয়েছে।
প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপে ৫ম শ্রেণি থেকে ৮ম শ্রেণি শিক্ষার্থীরা “বঙ্গবন্ধুর শৈশব” বিষয়ে অনুর্ধ্ব ৮০০ শব্দে রচনা জমা দিবেন। ‘খ’ গ্রুপে ৯ম থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের জন্য বিষয় নির্ধারণ করা হয়েছে ‘বঙ্গবন্ধুর শিক্ষা জীব ‘অনুর্ধ্ব ১০০০ শব্দ। ‘গ’ গ্রুপে একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলাদেশি বিষয়ে ১২০০ শব্দের মধ্যে রচনা জমা দিবেন।
প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা অবশ্যই এ-ফোর সাইজের কাগজের একদিকে লিখবেন। শব্দ সংখ্যা সীমার মধ্যে রচনা জমা দিবেন। জমাদানকারীরা নাম, পিতা ও মাতার নাম, ঠিকানা এবং মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।
প্রতিযোগিতায় বিজয়ীদের সংবাদ পত্রের মাধ্যমে প্রচার ও মোবাইল ফোনে জানানো হবে। প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে আগামী ২৬ মার্চ পুরস্কার বিতরণ করা হবে। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top