ঢাকা,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

খেলাধুলা পড়ালেখার পাশাপাশি মেধা ও মননশীলতা বিকাশে সহায়তা করে : আসাদুজ্জামান নুর

IMG-20210403-WA0000.jpg

বকুল হোসেন : ইয়াং  স্টার  ক্রিকেট ক্লাব বিশ্বনাথ এর ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন। গতকাল ০২/০৪/২০২০  ইং শুক্রবার বিকাল ০৪:০০ ঘটিকার সময় এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইয়াং  স্টার  ক্রিকেট ক্লাব বিশ্বনাথ এর  অধিনায়ক মাজহারুল ইসলামের সভাপতিত্বে ও সাদিকুর রহমানের পরিচালনায়  ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি ও শেখ রিহান উল্লাহ মুন্সী মেমোরিয়াল ট্রাস্টের প্রতিষ্ঠাতা আসাদুজ্জামান নুর। তিনি তার বক্তব্যে বলেন খেলা ধুলা পড়ালেখার পাশাপাশি মেধা ও মননশীলতা বিকাশে সহায়তা করে। মনকে সুস্থ ও প্রফূল্ল  রাখে। খারাপ নেশা ও কাজ থেকে মুক্ত রাখে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা যুবলীগ নেতা হাজী ফজলুর রহমান, সমাজ সেবক ও সাংবাদিক নুরুল ইসলাম, খলিলুর রহমান খলু, শাহাবুদ্দিন, ইমরান আহমদ, ব‍্যবসায়ী আবদাল মিয়া, ছাত্রনেতা সাকলাইন, উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সহ সভাপতি এম আহমদ আমীর, সোনার বাংলা ক্রিড়া ও সমাজ কল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক হাফিজ আহবুবুর রহমান, হাফিজ বেলাল আহমদ, হাফিজ রায়হান, হাফিজ ইসলাম, ছামিদ হাসান, এনামুল হক, এমদাদুর রহমান প্রমূখ।

খেলায় অল স্টার মিরা বাজার চ‍্যাম্পিয়ন ও  নলকী পাড়া স্পোর্টিং ক্লাব রানার্স আপ এবং সাজিদ মাজিদ মোহাম্মদ পুর একাদশ ৩য় স্থান অর্জন করায় তাদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অতিথি বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com