ঢাকা,১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কোম্পানীগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ান ট্রফি ফাইনাল সম্পন্ন : চ্যাম্পিয়ান কলাবাড়ী স্পোর্টিং ক্লাব ক্রিকেট দল

Polish_20210406_133953780.jpg

সিলেট দিগন্ত : কোম্পানীগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ান ট্রফির অসমাপ্ত  ফাইনাল খেলা সম্পন্ন। গতকাল  পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে চ‍্যাম্পিয়ন ট্রফির কার্যক্রম সম্পন্ন করা হয়।

পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে কালাইরাগ সূর্যদয় ক্লাব এর সভাপতি রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও পরিচালনা কমিটির সদস্য  ফারুক আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান   মোহাম্মদ লাল মিয়া।
আরও উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা চ্যাম্পিয়ান ট্রফির আয়োজক কমিটির নেতৃবৃন্দ ও কালাইরাগ সূর্যোদয় ক্লাবের নেতৃবৃন্দ।

কোম্পানীগঞ্জ উপজেলার সবচেয়ে বড় আসর চ্যাম্পিয়ান ট্রফির ২০২০ সালের অসমাপ্ত ফাইনাল ম্যাচ শেষ করা হয়

চ‍্যাম্পিয়ান ট্রফিতে চ্যাম্পিয়ান হন কলাবাড়ী স্পোর্টিং ক্লাব ক্রিকেট দল এবং  রানার্সআপ টুকেরগাঁও আদর্শ ক্লাব ক্রিকেট দল। ম্যান অব দ্যা ফাইনাল/ম্যান অব দ্যা সিরিজ  রকিব আল হাসান   কলাবাড়ী ক্রিকেট দল এবং সেরা উইকেট মোঃ আবুল হুসাইন কালিবাড়ী যুব সংঘ স্পোর্টিং ক্লাব ও সেরা রান চাঁদ মিয়া টুকেরগাঁও আদর্শ ক্লাব।

প্রথম পুরুষ্কার দাতা হলেন আনোয়ার হোসেন রবি,দ্বিতীয় পুরুস্কার দাতা হলেন আমিনুল ইসলাম এবং তৃতীয় পুরুস্কার দাতা ছগির হোসেন ও ম্যান অব দ্যা সিরিজ পুরস্কার  দাতা ফখরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top