ঢাকা,১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কুচাই ইউনিয়নে এডভোকেট বদরুল ইসলামের খাদ্য সামাগ্রী বিতরণ

inbound6539929108364685544.jpg

বকুল হোসেন, দিগন্ত প্রতিনিধি :
দক্ষিণ সুরমার উপজেলার কুচাই ইউনিয়নের শ্রীরামপুর শেখপাড়ায় পবিত্র মাহে রমজান ও করোনা ভাইরাসের কারণে কর্মহীন দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামাগ্রী বিতরণ করা হয়।
১৭ এপ্রিল শনিবার দুপুরে সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য, বৃহত্তর সিলেট গণদাবি পরিষদে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী এপিপি এডভোকেট মোঃ বদরুল ইসলাম জাহাঙ্গীর এর উদ্যোগে শ্রীরামপুরস্থ শেখপাড়ায় এডভোকেট শামীম আহমদের বাড়িতে এ খাদ্য সামাগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্য সামাগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, সাবেক যুবলীগ নেতা জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের কেন্দ্রীয় সদস্য জাহিদ হাসান, উপজেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহ আলী রেজা, কুচাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান আনা মিয়া, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক রাজু আহমদ মেম্বার।
উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন চৌধুরী, দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক বদরুজ্জামান কাবুল, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, মতিউর রহমান, নাছির উদ্দিন, সুমন আহমদ প্রমুখ। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খাদ্য বিতরণকালে এডভোকেট শামীম আহমদ বলেন, মানবসেবা বা মানবেতার কল্যাণে কাজ করা সকলের পক্ষে সম্ভব হয় না। এধরনের কাজ করতে হলে মানবিক গুন ও বিশাল মনের অধিকারী হতে হয়। তেমনী এই গুনের অধিকারী এপিপি এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর। তিনি নিঃসার্থে বঞ্চিত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে কাজ করছেন। তাকে জনগণ ক্ষমতার আসনে বসালে উন্নয়ন কাজ তরান্নিত হওয়ার পাশাপাশি দরিদ্র মানুষ উপকৃত হবেন।
এপিপি এডভোকেট মোঃ বদরুল ইসলাম জাহাঙ্গীর বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মানব সেবামূলক কাজ করে যাচ্ছি। আগামীতেও কার্যক্রম চালিয়ে যাব। তিনি সরকারের পাশাপাশি সবাইকে মানব কল্যাণে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com