ঢাকা,২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ইসলামী যুব আন্দোলন কোম্পানীগঞ্জ উপজেলার ২নং পূর্ব ইসলামপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড কমিটির গঠন

inbound7776873860760900577.jpg

ইসলামী যুব আন্দোলন কোম্পানীগঞ্জ উপজেলার
২নং পূর্ব ইসলামপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড কমিটির গঠন করা হয়। গতকাল ২০ এপ্রিল ২১ইং রোজ: মঙ্গলবার বাদ আসর খায়ের গাঁও কেন্দ্রিয় জামে মসজিদ ২য় তলায় সভাপতি মুহাঃ নজরুল ইসলাম সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাঃ শাকিল আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথির গুরুত্বপুর্ণ বক্তব্য পেশ করেন ইসলামী যুব আন্দোলন কোম্পানিগ্ঞ্জ জেলার শাখার সভাপতি মুহাম্মদ আল আমিন । বিশেষ অতিথি হিসাবে বক্তব্য পেশ করেন মোহাম্মদ আকবর হোসেন সাধারণ সম্পাদক ইসলামী যুব আন্দোলন কোম্পানিগন্ঞ্জ শাখা। এছাড়া উপস্থিত ছিলেন,ইসলামী যুব আন্দোলন কোম্পানিগঞ্জ উপজেলার শাখার অর্থ সম্পাদক সাইফুল ইসলাম সুমন।

সভাশেষে নব কমিটির নাম ঘোষণা করে শপথ বাক্য পাঠ করান ইসলামী যুব আন্দোলন কোম্পানীগন্ঞ্জ শাখার সাধারণ সম্পাদক মুহাঃ আকবর হোসেন ৷

২০২১-২২ সেশনের নবগঠিত কমিটি

সভাপতি মুহাঃ নজরুল ইসলাম,সহ-সভাপতি মুহা. শাকিল খান,সাধারন সম্পাদক মুহা.রমজান আলী,যুগ্ন সাধারন সম্পাদক মুহা. ইকবাল হোসেন,সাংগঠনিক সম্পাদক মুহা. জাহাঙ্গীর আলম,দফতর সম্পাদক:মুহা. নাদিম আহমদ,অর্থ সম্পাদক মুহা. রিদয় আহমদ,প্রচার সম্পাদক: মুহা. মাসুম আহমদ,প্রকাশনা সম্পাদক মুহা. সুমন আহমদ,দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক মুহা. এমদাদুল হক,যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মুহা. আলী আহমেদ,শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক:মুহা. হযরত আলী,সমাজ কল্যাণ সম্পাদক মুহা দেলোয়ার হোসেন,মহিলা ও পরিবার সম্পাদক মুহা. আব্দুল্লাহ,উপ সম্পাদক: মুহা. মকবুল,মুহা.জাবেদ মিয়া,মুহা.সিরাজুল হক।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top