ঢাকা,২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সিলেট-৩ আসনে করোনা দুর্যোগে মানবতার ফেরিওয়ালা বিএনপি নেতা ব্যারিস্টার সালাম ———সাহেদ আহমদ

received_115595393887071.jpeg

দক্ষিণ সুরমার কুচাই ও বালাগঞ্জের দেওয়ান বাজার এবং পশ্চিম গৌরীপুর ইউনিয়নে ব্যারিস্টার সালামের খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন

সিলেট দিগন্ত প্রতিনিধি :: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার একটি ইউনিয়ন কুচাই ও বালাগঞ্জ উপজেলার দুটি ইউনিয়ন দেওয়ান বাজার,পশ্চিম গৌরিপুরে তৃতীয় দিনের মত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার তারেক রহমান এর নির্দেশনা অনুযায়ী তিনটি ইউনিয়নে দরিদ্র, অসহায় ও করোনা দুর্যোগে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর উপদেষ্টা ব্যারিস্টার এম এ সালাম। বিবি ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেন বিএনপি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে সিলেট দিগন্ত ডটকমের প্রতিবেদকে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের আহবায়ক মিজানুর রহমান মিজান জানান সিলেট-৩ আসনের দক্ষিণ সুরমা উপজেলার একটি, ফেঞ্চুগঞ্জ উপজেলা পাঁচটি ও বালাগঞ্জ উপজেলার তিন ইউনিয়ন আজ খাদ্য সামগ্রী বিতরণ সম্পুর্ন হয়েছে।
২৭ এপ্রিল মঙ্গলবার বালাগঞ্জ দুটি পইলনপুর ও গোয়াল জোর ইউনিয়ন এবং দক্ষিণ সুরমার একটি মোগলা বাজার ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণের কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top