ঢাকা,৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

হতদরিদ্র ও সুবিধা বঞ্চিতদের মাঝে মহানগর কৃষকদলের নগদ অর্থ বিতরণ

Polish_20210508_005145759.jpg

হতদরিদ্র ও সুবিধা বঞ্চিতদের মাঝে
মহানগর কৃষকদলের নগদ অর্থ বিতরণ সম্পন্ন

সিলেট দিগন্ত ডেস্ক : পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে যুক্তরাজ্য বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা ও জিয়া শিশু কিশোর সংগঠন (জিশিস) সিলেট শহর শাখার সাবেক যুগ্ম আহ্বায়ক মনসুর আহমদ রুবেলের সার্বিক সহযোগিতায় ও বাংলাদেশ জাীয়তাবদাী কৃষকদল সিলেট মহানগর শাখার উদ্যোগে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শুক্রবার (৭ মে) বাদ জুম্মা নগরীর কাজিটুলায় সিলেট মহানগর কৃষক দলের অস্থায়ী কার্যালয়ে সুবিধা বঞ্চিত ও দরিদ্র মানুষের মাঝে এই বিতরণ করেন নেতৃবৃন্দ। নগদ অর্থ বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মহানগর কৃষকদলের আহ্বায়ক মহানগর বিএনপির সহ সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সলর হুমায়ুন কবির শাহীনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সিটি কাউন্সিলর প্যানেল মেয়র আব্দুল কাইয়ুম জালালী পংকী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বৈশি^ক মহামারি করোনা ভাইরাসের কারনে মানুষ শ্রমজীবী মানুষ অনেক অসহায় হয়ে পড়েছে। এসব অসহায় মানুষের সাহায্যে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। আজকে মনসুর আহমদ রুবেলের সার্বিক সহযোগিতায় অসহায়দের মধ্যে নগদ অর্থ বিতরণ প্রশংসার দাবিদার। সমাজের সবাইকে নিজ নিজ সামর্থ অনুযায়ী অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর কৃষকদলের যুগ্ম আহ্বায়ক আব্দুজ জব্বার ততু, যুগ্ম আহ্বায়ক মোফাজ্জল হোসেন পিরু, যুগ্ম আহ্বায়ক গিয়াস আহমদ, আমির হোসেন, মইন উদ্দিন রাসেল, আমির হোসেন, শামীম আহমদ, ছালেক আহমদ, শাহ বদরুল প্রমুখ। অনুষ্ঠানে ৪০ জন হত দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষদের ১ হাজার টাকা করে প্রদান করে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top