ঢাকা,৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

দক্ষিণ সুরমায় সমাজসেবী হেলাল বকসের শাড়ী লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ

received_293040649123964.jpeg

দক্ষিণ সুরমার কদমতলী এলাকায় সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব হেলাল বকস এর উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র বঞ্চিত জনগোষ্ঠীর মধ্যে শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
৭ মে শুক্রবার বাদ জুম্মা কদমতলীস্হ হেলাল বকস এর বাড়িতে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ।
বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবী আলহাজ্ব হেলাল বকস এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগরীর ২৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরুল, ২৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, আজাদ মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি সাহেদ আহমদ, সমাজকর্মী আক্তার হোসেন জাকির প্রমুখ। এছাড়াও গণ্যমান্য ব্যক্তিবর্গ ও যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে কর্মহীন দরিদ্র বঞ্চিত পরিবারের মধ্যে শাড়ী লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন অতিথিবৃন্দ।
বক্তারা বলেন, আর্ত মানবেতর কল্যাণে কাজ করাই হউক প্রতিটি মানুষের মুল লক্ষ ও উদ্দেশ্য। মানব সেবা বা মানুষের কল্যাণে কাজ করা সকলের পক্ষে সম্ভব হয় না। এ ধরণের মহতি কাজ করতে হলে বিশাল মনের অধিকারী হতে হয়। তেমনী এক ব্যক্তি সমাজসেবী আলহাজ্ব হেলাল বকস। তিনি মহামারী করোনা ভাইরাসের শুরু থেকেই এখন পর্যন্ত মানবেতার সেবায় নিয়োজিত রয়েছেন। তার ভালো কাজগুলোর সুবিধা ভোগ করে সমাজের গরীব মানুষ উপকৃত হচ্ছে।
বক্তারা মাবেতার ফেরিওয়ালা হেলান বকস এর মত নিঃসার্থে গরীব জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে ও সাহায্য সহযোগিতায় সমাজের বিত্তবান, দানশীল ব্যক্তিবর্গকে মানব কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।

সভাপতির বক্তব্যে আলহাজ্ব হেলাল বকস বলেন, দরিদ্র মানুষের সেবা ও মুখে হাঁসি ফুটাতে মানব সেবামূলক কাজ পরিচালনা করছি। আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top