ঢাকা,২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বঞ্চিতদের অধিকার নিশ্চিত সংগ্রাম হোক ‘সুরমা দর্পণ’ এর মূল লক্ষ্যে: আবুল কালাম আজাদ

received_280488233802145.jpeg

৮ মে রাখালগঞ্জ মাস্টার প্লাজায় মাসিক সুরমা দর্পণের ‘মে’ সংখ্যার মোড়ক উন্মোচন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
মাসিক সুরমা দর্পণের উপদেষ্টা জাহাঙ্গীর আলম সামির সভাপতিত্বে ও সম্পাদক সুহেল আহমদ এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটি সিলেটের লেকচারার বিশিষ্ট শিক্ষাবিদ মোঃ আবুল কালাম আজাদ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন দর্পণের কার্যক্রম সত্যি প্রশংসার দাবিদার। সমাজের জনহিতকর নানান খবরা-খবর, সুবিধা-অসুবিধা ও বঞ্চিতদের অধিকার নিশ্চিত করার সংগ্রাম হউক মাসিক দক্ষিণ সুরমা দর্পণ এর মূল লক্ষ্য। বর্তমান ভার্চুয়াল ভাইরাসের জগতে এইরকম উদ্যোগ নতুন প্রজন্মের জন্য আশীর্বাদ স্বরূপ। তিনি পত্রিকাকে সার্বজনীন ও নিরেপক্ষ রাখার পরামর্শ দিয়ে বক্তব্য শেষ করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বৃহত্তর গণদাবি পরিষদ দক্ষিণ সুরমার সভাপতি, মাসিক সুরমা দর্পণের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব মিজানুর রহমান মিজান,
অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা কামাল উদ্দিন, নুর উদ্দিন,
হাফিজ পাবেল আহমদ,
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহ সম্পাদক, সাহেদ আহমদ, সাইফুল ইসলাম, নির্বাহি সম্পাদক সাজ্জাদ সাদি, ব্যাবস্থাপনা সম্পাদক আব্দুর রাজ্জাক, প্রচার সম্পাদক এম এ সামাদ, স্টাফ রিপোর্টার এস.এম. ফাহিম, নির্বাহি সদস্য,শেখ সাদিক হুসাইন, পাবেল আহমদ, শহিদুর রহমান,তাহমিদ শাহরিয়ার আবির প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top