ঢাকা,১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সুবিধাবঞ্চিত শিশুদের মিফতাহ্ সিদ্দিকীর ঈদ উপহার

20210510_203743.jpg

সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের সাথে কিছুটা সময় আনন্দ উৎসবে কাটালেন ও তাদের হাতে ঈদ উপহার “ঈদবস্ত্র” তুলে দিলেন সামাজিক সংগঠন পাবলিক ভয়েস্ চেয়ারম্যান মিফতাহ্ সিদ্দিকী ও সামাজিক রাজনৈতিক পেশাজীবী নেতৃবৃন্দ।

এ উপলক্ষে আলোচনায় মিফতাহ্ সিদ্দিকী বলেন, আমরা শুধু কাগজ পত্রেই উন্নয়নের ফাঁকা বুলি আওড়াচ্ছি, মাথা পিছু গড় আয় বৃদ্ধির কথা বলছি। বাস্তব অবস্থা হচ্ছে দেশের প্রান্তিক বিশাল জনগোষ্ঠি ক্রমশঃ দরিদ্র থেকে দরিদ্রতর হচ্ছে। খোলা আকাশের নীচে ঝড় তুফান এর মাঝে ও শিশু মহিলা সহ বৃদ্ধরা আজো রাত কাটাচ্ছে। অবহেলিত অর্থনীতিক ভাবে বিপর্যস্ত এই সব মানুষের জীবনমান নিয়ে চিন্তা না করে সরকার শুধু অবকাঠামোগত মেগা প্রকল্প নিয়ে ব্যাস্ত রয়েছে। এদের জীবনমান উন্নয়নে ভাবতে হবে সবাইকে। একটি রাষ্ট্রের মূল জনগোষ্ঠীকে অর্থনৈতিক ভাবে অস্বাবলম্বী রেখে জাতির উন্নতি মুখ তুবড়ে পড়তে বাধ্য। আমাদের সবাইকে যার যার অবস্থা থেকে সবাই সবার পাশে দাড়াতে হবে।
ঈদ আনন্দ ভাগাভাগির এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী আাব্দুল আজিজ, সাংবাদিক নিজাম উদ্দিন জায়গীরদার, শিক্ষাবিদ মনিরুল ইসলাম, ইমজা সেক্রেটারি আনি  আহমদ , শিক্ষাবিদ এড. লোকমান আহমদ, কেমিস্ট আলমগীর কবির মুন্না, সমাজসেবী খালেদ আকবর চৌধুরী, রাজীব কুমার দে রাজু, বিশিষ্ট ব্যাবসায়ী মারুফ আহমদ টিপু, সোহেল আহমদ, ফজলে এলাহি পাপ্পু, আব্দুল মান্নান, বিমল কুমার দেবণাথ, সংবাদকর্মমী সাহেদ আহমদ, আব্দুল মুকিত সুমেল, সমাজসেবী সৈয়দ রাজন আহমদ, মাহফুজুল হক শাহীন, কাওসার হোসেন রকি, সোহেল আহমদ, হোসেন খান ইমাদ প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top

সম্পাদক ও প্রকাশক: এড: মোঃ আব্দুল্লাহ আল হেলাল 01726840304

নির্বাহী সম্পাদক: আব্দুল হামিদ
বার্তা সম্পাদক: মুতিউর রহমান
ব্যবস্থাপনা সম্পাদক: সাহেদ আহমদ
উপ-সম্পাদক: ইয়াছিন আলী
উপ-সম্পাদক: ওয়াহিদ মাহমুদ

লেভেল-২, সুরমা টাওয়ার, তালতলা, সিলেট-৩১০০।
০১৭২৬-৮৪০৩০৪
news.sylhetdiganta@gmail.com