ঢাকা,২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সিলেট -৩ আসন বাসীসহ সকলকে ব্যারিস্টার সালামের ঈদ শুভেচ্ছা

received_111150551043764.jpeg

কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপদেষ্টা ব্যারিস্টার এম এ সালাম সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) নির্বাচনী এলাকার সর্বস্তরের জনসাধারণসহ সমগ্র সিলেটবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

ব্যারিস্টার এম এ সালাম শুভেচ্ছা বার্তায় বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আনন্দ উৎসবের জন্য মহান আল্লাহতায়ালা ঈদুল ফিতরের দিন নির্ধারণ করে দিয়েছেন।

এক মাসের কষ্ট আর ক্লান্তিকে ভুলে গিয়ে এদিন আনন্দ ও খুশিতে মেতে উঠার দিন। রমজানের তাকওয়া অর্জনের প্রকৃত শিক্ষা সকলের মাঝে সমভাবে ছড়িয়ে পড়ুক এই প্রত্যাশা করে তিনি বলেন, বৈশ্বিক মহামারী রূপ নেয়া করোনাভাইরাসের মাঝে আমাদের কাছে এসে উপস্থিত মহা খুশীর দিন। প্রাণঘাতী করোনা সরে নতুন প্রাণের সঞ্চার হোক বিশ্বজুড়ে।

ব্যারিস্টার এম এ সালাম দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের রহমত কামনা করেন। পাশাপাশি রাজনৈতিক স্বার্থের বিচারে গৃহবন্দী অসুস্থ বিএনপির চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য নিঃশর্ত মুক্তি চান ও দেশবাসীর কাছে নেত্রীর সুস্থতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top