ঢাকা,২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

খায়ের গাও ভাই ভাই একাদশ ও ভোলাগঞ্জ একডেমির প্রীতি ম‍্যাচ সম্পন্ন

Polish_20210516_095325050.jpg

খায়ের গাও ভাই ভাই ফুটবল একাদশের উদ্যোগে ঈদ উপলক্ষে অর্ধযুগ পূর্ণ মিলনী উপলক্ষ্যে খায়ের গাও ভাই ভাই একাদশ ও ভোলাগঞ্জ কামরান একাডেমির প্রীতি  ফুটবল  ম‍্যাচ  ও  জার্সি  উদ্বোধন  অনুষ্ঠান  সম্পন্ন।       গতকাল  ১৫মে ২০২১ ইং বিকাল ০৩:০০ ঘটিকায় খায়ের গাও সরকারি প্রাথমিক বিদ‍্যালয় মাঠে প্রীতি ফুটবল ম‍্যাচ ও নতুন  জার্সি  উদ্বোধনী অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট ব‍্যবসায়ী শরিয়ত উল্লাহ বেপারী এর সভাপতিত্বে ও খায়ের গাও ভাই ভাই ফুটবল একাদশ এর উপদেষ্টা  এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল এর পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিশিষ্ট ব‍্যবসায়ী আনিসুর রহমান, তরুণ সমাজ সেবক জামির হোসাইন,হারিছ আলী, ব‍্যবসায়ী ও সাবেক ফুটবলার মোহাম্মদ ইব্রাহিম আলী, তরুণ সমাজ সেবক কাজল মিয়া, শারফিন মিয়া, জুলাস মিয়া, শাহআলম।

আরও উপস্থিত ছিলেন সাবেক ফুটবলার আল আমিন,জহিরুল ইসলাম,আকবর হোসেন, সাইফুল ইসলাম সুমন, নজরুল ইসলাম, শাকিল, ইসহাক, জামাল,আলামিন।

খায়ের গাও ভাই ভাই ফুটবল একাদশের মধ্যে উপস্থিত ছিল দ্বীন ইসলাম আদনান,সুজন আল হাসান, সুমন আহমদ,মাসুম বিল্লাহ,সোহরাব ইসলাম,রাশেদুল ইসলাম, শামীম আহমদ হৃদয়, মনির হোসেন, জুনাইদ আহমদ,সবুজ আহমদ, সম্রাট আহমদ, শাহিন আলম।

 

ভোলাগঞ্জ কামরান একাডেমির মধ্যে উপস্থিত ছিল কামরান,জামিল,সাইফুল,আলামিন, নাইম, পাভেল প্রমূম।

খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন আলাল উদ্দিন, সহযোগিতায় ছিল আঃসাত্তার, নোওয়াব আলী,শাকিল ও ইসহাক। উক্ত প্রীতি ম‍্যাচে খায়ের গাও ভাই ভাই ফুটবল একাদশ ও ভোলাগঞ্জ উদয়ন যুব সংঘ কামরান একাডেমির মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top