ঢাকা,৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপি নেতা মাজহারুল ইসলাম ডালিমের কৃতজ্ঞতা

20210613_013742.jpg


সর্ব কনিষ্ঠ শিশুকন্যা নাইভিন ইসলামের মৃত্যুতে শোক-সহমর্মিতা ও জানাযায় অংশগ্রহণকারীদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সিলেট সদর উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও সাধারণ সম্পাদক,  ৪নং খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক স্বনামধন্য চেয়ারম্যান মাজহারুল ইসলাম ডালিম।

এক বিবৃতিতে তিনি জানান, আমার সর্ব কনিষ্ঠ শিশুকন্যা নাইভিন ইসলাম হৃদরোগে আক্রান্ত হলে ৮জুন হাসপাতালে নেওয়ার পর বেলা ২টার ৫০ মিনিটের সময় ইন্তেকাল করে। “এই গভীর বেদনা ও শোকের মুহূর্তে সিলেটবাসী তথা বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা প্রতিষ্ঠান, সম্পাদক, সাংবাদিক’সহ বিভিন্ন স্তরের মানুষের কাছ থেকে যে বিপুল সহানুভূতি, সহমর্মিতা ও সমবেদনা পেয়েছি তা আমার হৃদয় স্পর্শ করেছে। নিষ্পাপ শিশু কন্যার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় আপনাদের কাছে দোয়া কামনা করছি।


মেয়ের অসুস্থকালীন সময়ে হাসপাতালের ডাক্তার, ইন্টার্নি ডাক্তার, নার্সরা যে আন্তরিকতার সহিত তার চিকিৎসা দিয়েছেন, তাদের প্রতি আমি কৃতজ্ঞ।
সেই সাথে আমার মেয়ের মৃত্যুতে যারা শোক প্রকাশ, সহমর্মিতা জ্ঞাপন এবং জানাযায় অংশ নিয়েছেন তাদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনারা দোয়া করবেন আমি এবং আমার পরিবার মেয়ে হারানোর শোক কাটিয়ে উঠতে পারি।


উল্লেখ্য গত ৮জুন বাদ এশা খিদিরপুর কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমার জানাজা শেষে স্থানীয় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।


 

Leave a Reply

Your email address will not be published.

scroll to top