ঢাকা,১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সিলেটে সীমান্তিকের ৪৩তম বার্ষিক সাধারণ সভা সীমান্তিক মানব উন্নয়ন শিক্ষা, চিকিৎসা সহ সকল ক্ষেত্রে কাজ করছে ———— ড. আহমদ আল কবির

received_491803195445927.jpeg

সীমান্তিক এর ৪৩তম বার্ষিক সাধারণ সভা সিলেটে নগরীর মাছিমপুরস্থ বীর মুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির সীমান্তিক কমপ্লেক্সের হল রুমে অনুষ্ঠিত হয়।
২৫ জুন শুক্রবার সকালে সীমান্তিকের চেয়ারপার্সন শফিকুল হক তপাদারের সভাপতিত্বে ও মহাসচিব, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ শামীম আহমদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সীমান্তিক এর চীফ পেট্রোন, রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান, মানবসম্পদ উন্নয়ন বিশেষজ্ঞ, বীর মুক্তিযোদ্ধা ডঃ আহমদ আল কবির।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শিক্ষা, চিকিৎসা, মানব উন্নয়ন ও মানব সম্পদ তৈরী সহ সকল ক্ষেত্রে সীমান্তিক সুনামের সাথে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সরকারের পাশাপাশি সীমান্তিক প্রতিষ্ঠালগ্ন থেকে দেশ ও জাতীর কল্যাণে কাজ করায় প্রতিষ্ঠানের সুনাম দেশ বিদেশে ছড়িয়ে পড়েছে।
তিনি সীমান্তিকের সুনাম ধরে রেখে সকলকে কাজ করার আহবান জানিয়ে বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতিতে অংশীদার হতে প্রতিষ্ঠানের মাধ্যমে নতুন প্রজন্মকে মানবসম্পদে রূপন্তর করতে গুরুত্বসহকারে কাজ করে এগিয়ে যেতে হবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন আরটি এম আল কবির ইউনিভার্সিটি সিলেটের ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃ মোঃ নাজমুল হক। স্বাগত বক্তব্য রাখেন সীমান্তিকে’র চেয়ারম্যান অধ্যক্ষ মাজেদ আহমদ চঞ্চল।
প্রতিবেদন উপস্থাপন করেন নির্বাহী পরিচালক কাজী মোকসেদুর রহমান।
বক্তব্য রাখেন সীমান্তিকের ভাইস চেয়ারপার্সন সাজনা সুলতানা হক চৌধুরী, উপ-পরিচালক কাজী হুমায়ূন কবীর, পারভেজ আহমদ, ফাইন্যান্স ম্যানেজার আলতাফ হোসেন, বাজেট পেশ করেন কোষাধ্যক্ষ নুরুল আমিন চৌধুরী রিলন, মালেক আহমেদ, আব্দুল আহাদ, আব্দুল হাই, আবু জাফর রায়হান, অধ্যক্ষ জালাল আহমদ, আব্দুর রউফ তফাদার, আখতার হোসেন রাজু, আবু মোহাম্মদ জাকারিয়া। উপস্থিত ছিলেন প্রফেসর মিনহাজুল হক, ডাঃ মোঃ রুহুল আমিন, জান্নাত আরা মৌ প্রমুখ।
শুরুতে প্রবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং গীতা পাঠ ও জাতীয় সংগীতের মাধ্যমে সুচিত অনুষ্ঠানের আগে মুজিববর্ষ উপলক্ষে সীমান্তিক কমপ্লেক্স প্রাঙ্গণে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা ডঃ আহমদ আল কবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top