ঢাকা,২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সিলেটে সমাজসেবী মজলাইকে মামলা দিয়ে হয়রানির নিন্দা ও প্রতিবাদ

Polish_20210709_085340348.jpg

সিলেট নগরীর চালিবন্দর মাদানী সিটি’র বাসিন্দা, চালিবন্দর হাউজিং সোসাইটির সভাপতি, জামেয়া রহমানিয়া মাদানী মাদরাসা সিলেটের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী হাবিবুর রহমান মজলাই’র উপর ষড়যন্ত্রমূলক বানোয়াট মামলা দিয়ে একটি কুচক্রী মহল হয়রানি করছে। মামলার পাশাপাশি মজলাইকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে।
বিষয়টি চালিবন্দর মাদানী সিটি এলাকাবাসীর দৃষ্টিগোচর হলে সচেতন মহল, সমাজসেবী ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে মানবাধিকার কমিশন সিলেট মহানগরীর সিনিয়র ভাইস চেয়ারম্যান হাজী হাবিবুর রহমান মজলাই’র বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেন নেতৃবৃন্দ।
এক বিবৃতিতে অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে চালিবন্দর সচেতন মহলের নেতৃবৃন্দ বলেন, ছড়ারপার জামে মসজিদ কমিটির সদস্য হাজী হাবিবুর রহমান মজলাই একজন সৎ, নিষ্ঠাবান ভালোমনের সমাজসেবী মানুষ। তার কাছ থেকে এলাকার গরিব অসহায় মানুষ সাহায্যে সহযোগিতা পেয়ে উপকৃত হচ্ছেন প্রতিনিয়ত। তার ভালো কাজগুলো দেখে ঈর্ষন্বীত হয়ে মজলাইকে সমাজে হেও প্রতিপন্ন করতে একটি মহল এমন অপ্রচার করছে। তারা বলেন, অপপ্রচারকারীদের অপ্রচার নিছক একটি ষড়যন্ত্র ও মিথ্যাচার ছাড়া আর কিছুই নয়। আমরা এ ধরণের অপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অনতিবিলম্বে সমাজসেবী হাবিবুর রহমান মজলাই’র উপর ষড়যন্ত্রমূলক বানোয়াট মামলা প্রত্যাহারের জোর দাবি জানান সচেতন মহল।
উল্লেখ্য, সিলেটের ওসমানী নগর থানার আনোয়ারপুর গ্রামের মৃত আব্দুল হামিদ এর ছেলে মোঃ এবাদুর রহমান বাদী হয়ে কোতোয়ালি মডেল থানা সিলেটে রামকৃষ্ণ উচ্চ বিদ্যালয়ে পরিচালনা কমিটির সহ সভাপতি, হাজী হাবিবুর রহমান মজলাই’র উপর মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top