ঢাকা,১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

দক্ষিণ সুরমায় বিভিন্ন মসজিদে এজি ফাউন্ডেশনের মাস্ক বিতরণ

FB_IMG_16258655467348863.jpg

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দির ইউনিয়নের চান্দাইয়ে এজি ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন মসজিদ, বাজার ও সামাজিক সংগঠনের মধ্যে মাস্ক বিতরণ অনুষ্ঠান গত ৯ জুলাই শুক্রবার বিকালে চান্দাইস্থ মরহুম পীর আব্দুর রশিদের বাড়িতে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য, বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, এপিপি এডভোকেট মোঃ বদরুল ইসলাম জাহাঙ্গীর।
এজি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল গফফার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরইকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ রাজিব আহসান, দক্ষিণ সুরমা উপজেলার ছাত্রলীগের সভাপতি ছদরুল আহমদ, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এম শামীম আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এজি ফাউন্ডেশনের সদস্য হাফিজ উদ্দিন, জাবেদ আহমদ, কাউছার আহমদ জেনিস, আব্দুল হামিদ রঞ্জু, ফুয়াদ আহমদ, আব্দুস ছালাম, মিজানুর রহমান, কুতুব উদ্দিন, হাফিজ আব্দুর রউফ প্রমুখ।
অনুষ্ঠানে মহামারী করোনা ভাইরাস থেকে সুরক্ষার স্বার্থে মসজিদের মুসল্লী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে ৫ শতাধিক মাস্ক বিতরণ করেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মহামারী করোনা ভাইরাসে আতংকৃত না হয়ে সচেতনতার মাধ্যমে করোনা প্রতিরোধ করতে হবে। সরকারের আদেশ, বিধি নিষেধ মেনে সচেতনতার মাধ্যমে মহামারী থেকে মুক্তি লাভ করা সম্ভব। বক্তারা বলেন, আর্ত মানবতা ও দেশের কল্যাণে এজি ফাউন্ডেশন প্রতিষ্ঠালগ্ন থেকে
কাজ করে যাচ্ছে। সরকারের পাশাপাশি এই ফাউন্ডেশনের মত সকল সামাজিক সংগঠনকে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top