ঢাকা,৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

কোম্পানীগঞ্জ উপজেলা ৫নং রনিখাই ইউনিয়ন নির্বাচনে সম্ভাব‍্য প্রার্থীদের প্রচারনা

Polish_20210712_004632690.jpg

সিলেট দিগন্ত ডটকম : কোম্পানীগঞ্জ উপজেলা ৫নং রনিখাই ইউনিয়নে স্থানীয় নির্বাচন কে সামনে রেখে ৫নং রনিখাই  ইউনিয়নের সম্ভাব‍্য প্রার্থীদের মধ্যে চলছে ব্যাপক গনসংযোগ ও প্রচারনা।  ব্যান্যার, ফেস্টুন ও ফেইসবুকের মাধ্যমে সুকৌশলে তারা এই প্রচারনা করেন। ইউনিয়নের মাঠ ঘাট, পথ -প্রান্তর সবার দাবি একটাই দলীয় প্রতীকে মনোনয়ন চাই । রহস্যময়  মনোনয়ন প্রত‍্যাশি ইউনিয়নের নবীন ও প্রবীণ রাজনীতিবীদরা হলেন:

#-ফরিদ উদ্দিন । ৫ নং উত্তর রনিখাই ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি । তিনি বলেন আমাকে ইউনিয়নবাসী একাদারে দুই বার ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেন। তিনি দাবি করে বলেন আমি ইউনিয়ন বাসীর জন্য অনেক কিছু করেছি এবং  ইউনিয়নের প্রতিটি গ্রামে  উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিতে সক্ষম হয়েছি।  তাই  আমি বিশ্বাস করি ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে পূনরায়  নির্বাচিত করবে।

#-ফয়জুর রহমান। ৫নং উত্তর  ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি। তিনি এই স্থানীয়  ইউনিয়ন পরিষদ  নির্বাচনে অংশগ্রহণের জন্য বিলবোর্ড, পোস্টার টাঙ্গিয়ে প্রচার প্রচারনা করছেন । উনি নির্বাচনকে সামনে রেখে  ইউনিয়নের বিভিন্ন  সমাজিক অনুষ্ঠান গুলি সহ সকল অনুষ্ঠানে  অংশ গ্রহণ করছেন । নির্বাচনের প্রচার প্রচারণা চালাচ্ছেন। সাধারণ জনগণকে আশা দিচ্ছেন নির্বাচনে বিজয়ী হয় আর না হয় আমি আপনাদের সাথে অতীতে ছিলাম, বর্তমানে আছি এবং ভবিষ্যতে থাকব  ইনশাআল্লাহ।

#-আলী আহমদ। তিনি  উত্তর রনিখাই বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক। ২০১১ সালের নির্বাচনে ৩ নাম্বার হয়েছিলেন। উনি ইউনিয়নের সালিশ-বিচারের বর্তমান সময়ের একজন পরিচিত মূখ। গত নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীকে সমর্থন করেন এবং নির্বাচনে অংশ গ্রহণ করেনি। তিনি  ইউনিয়নের একজন পরিচিত মুখ বিএনপির নেতা হওয়ায় ধানের শীষের মনোনয়ন পাওয়ার প্রত‍্যাশা করেন।

#-গিয়াস উদ্দিন। ৫ নং রনিখাই  ইউনিয়নের যুবদলের সভাপতি ও উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক  ।  রনিখাই ইউনিয়ন যুবদলের এক তরুন তুর্কি, তরুণ সমাজের অহংকার। যার মনে হাজারো স্বপ্নলালন করেন। সুখে দুঃখে  ইউনিয়নবাসীর পাশে থাকার স্বপন দেখেন।  তিনিও দাবি করেন ধানের শীষ এর প্রার্থী  হয়ে ৫নং উত্তর রনিখাই ইউনিয়নবাসীর ভোটে নির্বাচিত হয়ে সুখে দুঃখে নিজে কে বিলিয়ে দিবেন সকল শ্রেণির মানুষের মাঝে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top