ঢাকা,২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপি নেতা নিজাম ই জায়গীরদার এর কৃতজ্ঞতা প্রকাশ

Polish_20210729_235233919.jpg

সিলেট জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার সবার নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তিনি তার কৃতজ্ঞতা প্রকাশে বলেন যারা আমার ও আমার পরিবারের দিশেহারা, খারাপ সময়ে শর্তহীনভাবে আমাদের পাশে এসে দাঁড়িয়েছে, তাদের প্রতি আমি আজীবনের জন্য রিনি হয়ে গেলাম।

বন্ধু, আত্মীয়, স্বজন সবাইকে আমাদের অসুস্থতার আপডেট জানাচ্ছি নিয়মিত। অনেকেই আমার ও আমার পরিবারের পরবর্তী ধাপ সম্পর্কে জানতে চাইছেন। স্ব-শরীরে, ফোন করে এবং ম্যাসেজ দিয়ে তাঁদের উদ্বেগ প্রকাশ করেছেন। সবার প্রতি আন্তরিকভাবে আমি আমার কৃতজ্ঞতা জানাই।

যারা ফোন করে, বা ম্যাসেজ দিয়ে আমার খোঁজখবর নিচ্ছেন, তাদের ভালোবাসায় আমি আপ্লুত। অসুস্থ না হলে জানতাম না এত এত মানুষের মনে আমার জন্য এত ভালোবাসা এবং মায়া জমা হয়ে আছে।

সবার পাঠানো ছোট ছোট যত্নের কথা, আদর-ভালোবাসার কথা আমার জীবনকে ভরে দিয়েছে। সবার উদ্বেগ আমাকে স্পর্শ করেছে। বসে বসে বন্ধুদের লেখা কমেন্ট থ্রেটের ও ইনবক্সের লেখাগুলো পড়ছিলাম। আমি খুব দুর্বল মনের মানুষ। বাইরে থেকে শক্ত একটা ভাব ধরে থাকি। কারও সামান্য একটু ভালোবাসার কথায় আমার কান্না চলে আসে। সবার লেখা নানা উপদেশ, উৎকণ্ঠা দেখে খুব কেঁদেছি। এত এত ভালোবাসার কথা পড়ে আমার দু চোখ পানিতে ভরে গেছে। বিশেষ করে ছবির মানুষ গুলো আমার নিয়মিত খোজ খবর নিয়েছেন, আমার সকল প্রয়োজনে পাশে ছিলেন। সবচেয়ে বেদনা বিধুর স্মরণীয় ঘটনা ১নং ছবির মানুষটি প্রতি মুহুর্ত আমার খবর নিয়েছেন, সেই মানুষটি গত ২৬ জুলাই হঠাৎ করে পৃথিবী ছেড়ে চলে গেছেন, মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দোয়া করি আমার শ্রদ্ধেয় দুলাভাইকে জান্নাতের সর্বোত্তম স্থান দান করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top