ঢাকা,২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র তহবিল থেকে গরীব রোগীদের মধ্যে ৮ লক্ষ ৩০ হাজার টাকার চেক বিতরণ

received_979881742804091.jpeg

প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে বরাদ্দকৃত অর্থের চেক বিতরণ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উপলক্ষে রোববার দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহ’র সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য মোহাম্মদ মতিউর রহমানের সঞ্চালনায় এবং আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সূচিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।
প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভাকেট নাসির উদ্দিন খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সাংসদ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মু্িক্তযোদ্ধা আব্দুল খালিক, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সালমা বাসিত, সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক , জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ, জেলা পরিষদের সদস্য মোহাম্মদ শাহনুর, সদস্য সাজনা সুলতানা।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সালা উদ্দিন সালাই বকস, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাধুরী গুণ, দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ নবীগঞ্জ উপজেলার সভাপতি মুহিতুর রহমান রনি, যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, যুবসংগঠক আফিকুর রহমান আফিক প্রমুখ।
বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এ দেশের গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য রাজনীতি করেন। তিনি এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। বক্তারা প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, জননেত্রী শেখ হাসিনা মহামারী করোনাকালীন সময়েও দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। বক্তারা আরও বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুুজিব বাঙ্গালী জাতির সুদীর্ঘ স্বাধিকার আন্দোলনের প্রতিটি পদক্ষেপে বঙ্গবন্ধুকে সক্রিয় সহযোগিতা করেছেন। বঙ্গবন্ধুর দৃঢ় চেতনাকে আরো শানিত করেছিলেন এই মহিয়সী নারী। বঙ্গবন্ধু বাংলাদেশ মুক্তিযুদ্ধ ও বঙ্গমাতা একই সুত্রে গাঁথা।
উল্লেখ্য যে, আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা’র একান্ত প্রচেষ্টায় অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের মাঝে ৩মাস অন্তর অন্তর প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে বরাদ্দকৃত প্রাপ্ত আর্থিক চেক বিতরণ করেন।
অনুষ্ঠানের শুরুতে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা শাহ আলম। প্রেস-বিজ্ঞপ্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top