ঢাকা,২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

গাইবান্ধায় নিরাপদ চিকিৎসা চাই আলোচনা সভা ও সাধারণ সম্পাদক জিয়ার জন্মবার্ষিকী পালিত

FB_IMG_1628623071323.jpg

গাইবান্ধা প্রতিনিধি সিলেট দিগন্ত ডটকম : নিরাপদ চিকিৎসা চাই মানুষের মৌলিক অধিকার সু-চিকিৎসার দাবীতে আন্দোলন করে আসছে। আগামী ১৭ আগষ্ট ২০২১ ইং রোজ মঙ্গলবার সংগঠনের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী।

আগামী ১৭ আগষ্ট ২০২১ ইং রোজ মঙ্গলবার প্রিয় সংগঠনটির তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী, ১৫ ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা সহ গাইবান্ধা জেলা শাখার দ্বিবার্ষিক কমিটি ঘোষণা করা হবে৷

উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার লক্ষ্যে এবং ১৫ ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা সহ গাইবান্ধা জেলা শাখার দ্বিবার্ষিক কমিটি ঘোষনা উপলক্ষে ১০ আগস্ট ২১ ইং তারিখ মঙ্গলবার বিকাল ৫ টায় শহরের হকার্স মার্কেট কাঠপট্টি রোডে ( নি চি চা ) জেলা কার্যালয়ে জরুরি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন-নিরাপদ চিকিৎসা চাই কেন্দ্রীয় কমিটির সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক। মোঃ জিয়াউর রহমান (জিয়া)র সঞ্চালনায় বক্তব্য রাখেন-গাইবান্ধা জেলা শাখার সভাপতি মাহমুদুল হক রিপন, সহ সভাপতি নাজিম আহমেদ রানা, সিনিয়র সহ সভাপতি শেখ রোহিত হাসান রিন্টু, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, কোষাধ্যক্ষ মোঃ পিটার, সদর উপজেলা সভাপতি জাহিদ কামাল অলিক, সাধারণ সম্পাদক সহিদুল আলম সগীর, সাংগঠনিক সম্পাদক মনিরুল হক সজিব, সহ সাংগঠনিক বিষয়ক সম্পাদক ইমন ইসলাম। এ সময় জেলা ও সদর উপজেলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে কেক কেটে নিরাপদ চিকিৎসা চাই কেন্দ্রীয় কমিটির সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান (জিয়া)র জন্মবার্ষিকী পালন করা হয়। জন্মদিনে সদস্যরা ফুল ও বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top