ঢাকা,৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

জাতীয় শোক দিবস উপলক্ষে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রস্তুুতি সভা

received_892226568373975.jpeg

সিলেট মহানগরীর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এক প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়। গত ১২ আগষ্ট বৃহস্পতিবার রাতে নগরীর খাসদরীরস্থ বন্ধন ডি ১৮ নং বাসায় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতির বাসভবনে আয়োজিত প্রস্তুুতি সভায় শোক দিবস সফলের লক্ষে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলাপ আলোচনা করা হয়।
৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ জুনু মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের উপদেষ্টা আয়াজ আলী, সহ সভাপতি ফারুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান পাপ্পু, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল মালিক, সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহিম কয়েছ, সদস্য এনামুল হক এনাম, বোরহান উদ্দিন, আবুল কালাম আজাদ চৌধুরী, আব্দুল আউয়াল টিটু, আব্দুল কাইয়ুম, বাবুল হোসেন প্রমুখ।
সভায় সৃদ্ধান্ত গৃহীত হয় আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বড়বাজার জামে মসজিদে বাদ জোহর এবং শাহীঈদগাহ হাজারী ভাগ জামে মসজিদে বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিল শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবসহ পনেরো আগষ্ট নিহত তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানাসহ পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা ও মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত বিশ্বের মানবজাতির সুস্থতা, মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
ওয়ার্ড আওয়ামী লীগের সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে দোয়া মাহফিলে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ জুনু মিয়া। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.

scroll to top