ঢাকা,২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

জাতীয় শোক দিবসে সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

received_5031506383544993.jpeg

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত ১৫ আগস্ট রবিবার বাদ আসর নগরীর মিরাবাজারস্থ মৌসুমী ১০০ আবাসিক এলাকায় জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতির বাসভবনে আয়োজিত আলোচনা সভা মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যকমিটির সাবেক সদস্য, জেলা মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক।
জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সভাপতি আলহাজ্ব সালমা বাসিত এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এডভোকেট সালমা সুলতানার পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি আছিয়া শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন আহমেদ, মাধুরী গুণ, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা, সহ সাংগঠনিক নুরুন্নাহার, তথ্য বিষয়ক সম্পাদক সাজেদা পারভীন, দপ্তর সম্পাদক হাসিনা মহিউদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক কয়তন নেছা, মহিলা আওয়ামীলীন নেত্রী এডভোকেট শাবানা ইসলাম, শাহিদা তালুকদার, হাসিনা বেগম, রুনা আক্তার, তাছলিমা বেগম, শাহিদা খাতুন, মিলন বেগম, সোনিয়া আক্তার নাফিয়া সহ নেতৃবৃন্দ।
দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবসহ পনেরো আগষ্ট নিহত তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানাসহ পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা এবং মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত বিশ্বের মানবজাতীর সুস্থতা ও মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাফিজ মাওলানা জুনেদ আহমদ। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top