ঢাকা,৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

“কোম্পানীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী পালিত

received_791235534848435.gif

কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ
সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

রবিবার (১৫ আগষ্ট) সূর্য উদয়ের সাথে সাথে সকল সরকারি, বেসরকারি অফিস, শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। দিবসটি উপলক্ষে কালো ব্যাজ ধারণ করা হয়। সকাল ৯টায় কোম্পানীগঞ্জ উপজেলা প্রশাসন, থানা পুলিশ, কোম্পানীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ, কোম্পানীগঞ্জ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগসহ বিভিন্ন সংগঠন উপজেলা পরিষদে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

দিবসটি উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা,দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।

শোক দিবস উপলক্ষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এর পক্ষ থেকে করেনার এই সংকটকালীন পরিস্থিতিতে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ টি অক্সিজেন সিলিন্ডার উপহার দেন। যা কোভিড-১৯ পরিস্থিতি মোকাবিলায় কোম্পানীগঞ্জ এর সক্ষমতা বৃদ্ধি করেছে।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্যের সভাপতিত্বে আলোচনা সভায় অনলাইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মুসা নাছের চৌধুরী, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে.এম নজরুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলী আমজাদ, সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উকিল চন্দ্র বিশ্বাস, ইয়াকুব আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ লাল মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা বেগম, উপজেলা পল্লী বিদ্যুৎ ডিজিএম সিরাজুল ইসলাম, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ জামাল উদ্দিন, ইসলামপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাবুল মিয়া, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাজী আলাউদ্দিন, যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান, পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি এম. হাবিবুল্লাহ জাবেদ, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও সাংবাদিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top