ঢাকা,৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সৌ‌দি আরব‌ে বৃ‌টিশ এম্বেসিতে কর্মরত শাহজাহান‌কে কুলাউড়ায় সংবর্ধনা

Polish_20210824_003048857.jpg

সিলেট দিগন্ত ডেস্ক : কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে সৌ‌দি আরব‌ে অব‌স্থিত বৃ‌টিশ এ‌ম্বে‌সি‌তে উচ্চ প‌দে কর্মরত বরমচা‌লের কৃ‌তি সন্তান সৈয়দ শাহজাহান‌কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গতকাল সোমবার (২৩আগষ্ট )সন্ধ্যা ৭টার দিকে বরমচাল ডেভোলপম্যান্ট এসোসিয়েশন (যুক্তরাজ্য) ও বরমচাল আধু‌নিক হাসপাতাল এর চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী বি‌শিষ্ট ক‌মিউ‌নি‌টি নেতা আব্দুল আহাদ এর উ‌দ্দো‌গে ‌বরমচাল ফু‌লেরতল বাজার মি‌ছির আলী ক‌মপ্লে‌ক্সে এই সংবর্ধনা প্রদান করা হয়।

‌সংবর্ধনা অনুষ্ঠা‌নে বরমচাল ইউ‌নিয়ন বিএন‌পির সভাপ‌তি আনার উ‌দ্দি‌নের সভাপ‌তি‌ত্বে ও শিক্ষানবীস আইনজীবী কামরুল আ‌মিন ও ব্যবসায়ী মু‌নিম আহমদ’র সঞ্চালনায় প্রধান অ‌তি‌থির বক্তব্য রা‌খেন বরমচাল ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান খোর‌শেদ আহমদ খান সুইট, সংব‌র্ধিত অ‌তি‌থি সৈয়দ শাহজাহান‌, বি‌শেষ অ‌থি‌তির বক্তব্য রা‌খেন বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি’র সা‌বেক সভাপতি খায়রুল আ‌মিন, বরমচাল ইউ‌নিয়ন বিএন‌পির সাধারন সম্পাদক আব্দুল মোক্তা‌দির মুক্তার, বরমচাল ফু‌লেরতল বাজার ব্যবসায়ী কল্যাণ স‌মি‌তির সাধারন সম্পাদক হেলাল খান, ক‌বি ও লেখক তোফা‌য়েল খান জম‌সেদ, বা‌পে‌ক্স এর সা‌বেক কর্মকর্তা ই‌ঞ্জি‌নিয়ার এজাজ ক‌বির দিপু, ৪নং ওয়া‌র্ডের ইউ‌পি সদস্য আশরাফুল ইসলাম রা‌জিব, সাংবা‌দিক ও মানবা‌ধিকার কর্মী এনামুল আলম প্রমুখ।

এসময় উপ‌স্থিত ছি‌লেন সংব‌র্ধিত অ‌থি‌তির সু‌যোগ্য সন্তান ডাক্তার শাহ্ সৈয়দ খা‌লেদ উল মাহমুদ, বরমচাল ডেভোলপম্যান্ট এসোসিয়েশন এর সদস্য প্রবাসী শাবাজ আলী, রিয়াজ উ‌দ্দিন, শামীম মিয়া, ব্যবসায়ী নানু মিয়া, মিনাল খান, র‌হিম খান, আব্দুর রহমান নোমান, জামান মিয়া সহ আরও অ‌নেক।

বক্তারা বরমচাল ডেভোলপম্যান্ট এসোসিয়েশন যুক্তরাজ্যের সাফল্য কামনা ক‌রেন এবং বরমচাল আধু‌নিক হাসপাতাল এর কার্যক্রম দ্রুত এ‌গি‌য়ে নি‌য়ে বাস্তবায় কর‌তে আহ্বান জানান।

তাছাড়া গুণীজন‌কে সম্মান না দি‌লে গুণীজন জন্মায় না এমন বক্তব্য দি‌য়ে যুক্তরা‌জ্যে বসবাসরত বরমচাল ডেভোলপম্যান্ট এসোসিয়েশন এর সকল সদ‌স্যেকে কৃতজ্ঞতা ও দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া করা হয়।

অনুষ্ঠানের সংব‌র্ধিত অ‌থি‌তি‌কে সম্মাননা স্মারক ক্রেস্ট তু‌লে দেয়া হয়। শে‌ষে সংবর্ধি‌ত অ‌থি‌তির সদ্য প্রয়াত আম্মা, বিএন‌পি নেতা প্রয়াত সবুজ আহমদ, প্রয়াত সাংবা‌দিক শা‌কির আহমদ, সহ প্রয়াত বা‌রিক মিয়া স্মর‌ণে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top