ঢাকা,১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

অধর্শত নারী-পুরুষের এবি পার্টিতে যোগদান : বাংলাদেশের ১৬ কোটি মানুষের অধিকার প্রতিষ্ঠাকেই চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে এবি পার্টি

IMG-20210825-WA0013.jpg

 

বিশেষ প্রতিবেদক :                                                   মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার,ঢাকা :

আজ ২৫ শে আগষ্ট বুধবার বিকাল সাড়ে চার টায় এবি পার্টি সেন্ট্রাল জোনের উদ্যোগে অর্ধশত নারী-পুরুষের যোগদান উপলক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়। সেন্ট্রাল জোনের সমন্বয়ক বিএম নাজমুল হকের সভাপতিত্বে ও যুগ্ম সমন্বয়ক আনোয়ার সাদাত টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবি পার্টির আহবায়ক ও সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্টির দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ ও সহকারী সদস্য সচিব শাহ আব্দুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে জনাব সোলায়মান চৌধুরী বলেন, আমাদের দলে সাধারণ মানুষকে যুক্ত করতে পেরে আমরা আনন্দিত। এবি পার্টি গঠন করা হয়েছে সকল সুবিধা বঞ্চিত মানুষের অধিকার ফিরিয়ে আনতে। আজকে রাষ্ট্রে সাম্য না থাকায় কেউ শত কোটি টাকার মালিক, কেউ রাস্তায় বাস করছে। এটি চলতে পারেনা। শিক্ষা, স্বাস্থ্য, আবাসন সাধারণ মানুষের জন্য নিশ্চিত করতে হবে। ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে। আর এবি পার্টি বাংলাদেশের ১৬ কোটি মানুষের অধিকার প্রতিষ্ঠাকেই চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে এবং আমরা তা প্রতিষ্ঠা করবই ইনশাআল্লাহ।
প্রধান বক্তার বক্তব্যে মজিবুর রহমান মঞ্জু বলেন, যারা আজ আমাদের দলের সাথে যুক্ত হয়েছেন এই পার্টি গঠনে এখন থেকে আপনাদেরকেই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।এই দেশের মানুষ অনেক রাজনৈতিক দল দেখেছে, সরকার দেখেছে তারা আর কথায় আস্থা রাখতে চায়না তারা কর্মসূচি দেখতে চায়। এজন্যই আমরা কর্মসূচি ভিত্তিক দল গঠন করেছি, সেবা ও সমস্যা সমাধানের রাজনৈতিক কর্মসূচি নিয়ে আমরা মানুষের মন জয় করবো ইনশাআল্লাহ।
সভাপতির বক্তব্যে, বিএম নাজমুল হক বলেন, এবি পার্টি ঢাকার সকল প্রান্তে দলীয় কর্মসূচি নিয়ে এগিয়ে যাবে। সকল কর্মসূচি বাস্তবায়নে মূখ্য ভূমিকা পালন করবে ইনশাআল্লাহ। আমরা নবাগত ভাইবোনদের নিয়ে ঢাকার রাজপথে এবি পার্টির নাম সাধারণ মানুষের মুখে মুখে ছড়িয়ে দিবে ইনশাআল্লাহ।

সভায় আরো বক্তব্য রাখেন সেন্ট্রাল জোনের সংগঠক ও কেন্দ্রীয় কমিটির সদস্য গাজী নাসির, মিনহাজুল আবেদীন শরীফ, আব্দুল হালিম নান্নু, আমিরুল ইসলাম নুর, শামসুল আলম, জাহাঙ্গীর আলম, বিশিষ্ট আইনজীবী এ্যাডভোকেট রফিকুল ইসলাম, বিশারত আলী সহ সেন্ট্রাল জোনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top