ঢাকা,২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সিলেট আইনজীবী পরিবারের প্রতি এড. এমরান আহমদ এর কৃতজ্ঞতা

Polish_20210826_204051375.jpg

সিলেট জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা এড এমরান আহমদ চৌধুরী জামিনে মুক্ত হয়ে সিলেট জেলা আইনজীবী পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন সকল প্রশংসা মহান রাব্বুল আলামিনের। ২টি গায়েবী মামলায়  গত পরশু গোলাপগঞ্জের মাটি ও মানুষের নেতা এডভোকেট মওলানা রশিদ আহমদের জানাজা শেষে আমি গ্রেফতার হয়েছিলাম। গতকাল আমার আইনজীবী পরিরারের তথা সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি জনাব জনাব এডভোকেট এ টি এম ফয়েজ উদ্দিন ও সাধারন সম্পাদকবৃনধ জনাব এডভোকেট ফজলুল হক সেলিম ও এডভোকেট মাহফুজ আহমদ, আমার সিনিয়র সাবেক সভাপতি জনাব এডভোকেট এ কে এম শমিউল আলম, জেলা ও দায়রা জজআদালতের মাননীয় পিপি জনাব এডভোকেট নিজাম উদ্দিন সহ সমস্ত আইনজীবী পরিবারের ঐকান্তিক চেষ্টায় আমি মুক্ত হয়েছি। কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই। দল মতের উর্ধেব উঠে সকল আইনজীবী বৃদ্ধ যেভাবে আমাকে সহযোগীতা করেছেন তাতে আমি চির কৃতজ্ঞ।

গ্রেফতার করে নিয়ে যাওয়ার পর আমার দলের নেতা কর্মী সহ শত শত বিভিন্ন এলাকার সাধারন জনগন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃনধ থানায় গিয়েছন আমাকে দেখার জন্য এবং আমার প্রতি তাদের যে ভালবাসা প্রকাশ করেছেন তার জন্য আমি চির ঋনী। এই ঋন কখনও  শোধ করার নয়।আমার জন্ম স্থানের জনসাধারণকে আমার সশ্রদ্ধ সালাম।
গ্রেফতারের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, মিডিয়া সহ বিভিন্ন মাধ্যমে প্রতিবাদের ঝড় তুলেছেন, অন্যায়ের বিরুদ্ধে সোচচার ছিলেন তার জন্য সকলের কাছে আমার ব্যক্তিগত ও জেলা বিএনপির পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি ।
আপনাদের এই সমর্থন আমাকে এগিয়ে যেতে সাহস যোগাবে।
প্রিয় সাংবাদিক ভাইয়েরা যেভাবে সত্য তুলে ধরতে সহযোগীতা করেছেন তার জন্য আমি তাদেরকে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।
আমার দল বিএনপির সকল স্তরের নেতৃবৃনধকে ধন্যবাদ জানাচ্ছি বিভিন্ন ভাবে সহযোগীতা করেছেন। বিশেষ করে সিলেটের জনন্দিত মেয়র জনাব আরিফুল হক চৌধুরী যিনি গ্রেফতারের পর থেকে মুক্ত হওয়া পর্যন্ত সার্বিক সহযোগীতা করেছেন তার জন্য আন্তরিক কৃতজ্ঞ।
দেশ বিদেশে অনেকে ফোন করেছেন খোজ খবর নিয়েছেন ,সমবেদনা জানিয়েছেন তাদেরকে আমি ধন্যবাদ জানাচ্ছি ।
শহীদ জিয়ার আদর্শিক কর্মী হিসাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে রাজপথে ছিলাম, আছি এবং থাকবো । কোন গ্রেফতার , নির্যাতন আমাকে দমিয়ে রাখতে পারবে না ইনশাআল্লাহ। আল্লাহ সবার প্রতি সহায় হোন। আমিন——-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top