ঢাকা,৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সিলেটে পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের আলোচনা সভা ও দোয়া মাহফিল

received_922649401618632.jpeg

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৬ শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় শ্রমিকলীগের অন্তর্ভুক্ত বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়ন সিলেট, সুনামগঞ্জ ও আংশিক মৌলভীবাজার জেলা শাখা রেজিঃ বি-২১২৯ এর উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল গতকাল ২৯ আগস্ট রোববার বিকালে সিলেট প্রধান ডাকঘরে অনুষ্ঠিত হয়।
শাখা সভাপতি মানিক মিয়ার সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ১১-২০ গ্রেডের সরকারি চাকুরীজীবীদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম সিলেট বিভাগীয় নির্বাহী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ মোত্তাকিম আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ড জাতীয় শ্রমিক কর্মচারী লীগের সভাপতি মোঃ রেহান, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জহিরুল ইসলাম রিপন, সিলেট প্রধান ডাকঘরের জুনিয়র হিসাব রক্ষক মোঃ আব্দুল হাই।
শাখার যুগ্ম সাধারণ সম্পাদক জামাল হোসেনের পরিচালনায় আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন শাখার সাধারণ সম্পাদক মোঃ সাদিক আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক শায়েখ আহমদ, দপ্তর সম্পাদক কামাল মিয়া, নির্বাহী সদস্য ফখরুল ইসলাম, সদস্য দিপংকর দাশ, আরাফাত আলী প্রমুখ।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুল জলিল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কার্যকরী সভাপতি ফুল মিয়া, যুগ্ম সম্পাদক নীল কান্তি দেব, সহ সম্পাদক হারুন মিয়া, হানিফ মিয়া, এনামুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, অর্থ সম্পাদক লুৎফুর রহমান খান পাঠান, প্রচার সম্পাদক মোঃ কালাম হোসেন, ক্রীড়া সম্পাদক মোহিত লাল রায়, সমাজ কল্যাণ সম্পাদক শাহীন আলী, নির্বাহী সদস্য সোহেল আহমদ (১), সেলিম আহমদ, ছালেহ আহমদ, সোহেল আহমদ (২) প্রমুখ।
আলোচনা সভার শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ই আগস্ট সহ শহীদদের রূহের মাগফেরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনা এবং মহামারি করোনা ভাইরাসে মৃত ব্যক্তিদের রূহের মাগফেরাত ও আক্রান্তদের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন হাফিজ আব্দুল কাইয়ুম। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.

scroll to top