ঢাকা,২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

রোটারি ক্লাব অব সিলেট প্রাইডের বৃক্ষরোপণ কর্মসূচি ও মাস্ক বিতরণ

received_439869684010321.jpeg

রোটারি ক্লাব অব সিলেট প্রাইড এর উদ্যোগে শহরতলীর কুমারগাঁও এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন ও মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষায় সচেতনতার লক্ষে মাস্ক বিতরণ করা হয়।
গত ৩ সেপ্টেম্বর শুক্রবার সকালে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোটারি ক্লাব অব সিলেট প্রাইডের প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ মুবিন আহমদ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রাইড এর পিপি রোটারিয়ান আফসর আহমদ বকুল, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুল মালেক, সহ-সভাপতি রোটারিয়ান রেজওয়ানুল হক। ক্লাব সেক্রেটারি রোটারিয়ান জামিউল ইসলাম জনি’র পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমারগাও জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হিরা মিয়া, এলাকার মুরব্বী আহমদ আলী সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
কুমারগাও এলাকায় প্রায় ১০০টি ফলজ ও বনজ গাছের চারা রোপণ করা হয়। পরে করোনা ভাইরাস থেকে রক্ষায় সচেতনতার লক্ষে মাস্ক বিতরন করেন ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ মুবিন আহমদ সহ ক্লাব নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, বেশি বেশি গাছ রোপণের মাধ্যমে বাংলাদেশকে সবুজে সবুজে ভরে তুলতে হবে। গাছ মানুষেকে প্রতিনিয়ত অক্সিজেন দিয়ে যাচ্ছে, পরিবেশ সুন্দর ও অক্সিজেনের সার্থে সবাইকে গাছ লাগাতে হবে। বক্তারা আরো বলেন, দেশের বায়ু দেশের মাটি, গাছ লাগিয়ে করবো খাঁটি এই লক্ষে সবাইকে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top