ঢাকা,১৫ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

জালালপুর কলেজের অধ্যক্ষের হাতে দর্পণের কপি তুলে দিচ্ছেন সহ-সম্পাদক সাহেদ আহমদ

received_1240260463112725.jpeg

তানভীর মোর্শেদ ফাহিম :: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আওলাদ হোসেন এর হাতে মাসিক সুরমা দর্পণের সৌজন্য কপি তুলে দিচ্ছেন সুরমা দর্পনের সহ-সম্পাদক সাহেদ আহমদ। ৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে এক সৌজন্য সাক্ষাতে তাহার হাতে এই সৌজন্য কপি তুলে দেয়া হয়।

এ সময় তিনি বলেন, “দক্ষিণ সুরমা সহ সিলেটের বিভিন্ন শিক্ষা- প্রতিষ্ঠান, প্রতীভাবান ব্যক্তি¡র ইতিহাস, দর্শনীয় স্থানের ইতিহাস, সিলেটের ঐতিহ্যসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ খবরাখবর মাসিক সুরমা দর্পণ পত্রিকায় আমি প্রায়ই দেখি, আনন্দিত হই এবং গর্ববোধ করি দুর্বার তরুণদেরকে নিয়ে। এর পেছনে যে সকল তরুণ প্রতীভাবান সংবাদকর্মীদের অবদান রয়েছে আমি সে সকল তরুণ সংবাদকর্মীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি। কেননা যেকোন দেশের উজ্জ্বল ভবিষ্যত গঠনে তরুণ ও ছাত্র সমাজের ভূমিকা অপরিসীম। আমি ধন্যবাদ জ্ঞাপন করছি সুরমা দর্পনকে, জালালপুর ডিগ্রি কলেজের ইতিহাস ও ঐতিয্য অত্যন্ত সুন্দরভাবে সুরমা দর্পনের জুলাই সংখ্যায় তুলে ধরার জন্য। তিনি উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান ও মাসিক সুরমা দর্পণের উত্তরোত্তর সফলতা কামনা করেন এবং যেকোন প্রকারের সহযোগীতার জন্য সর্বদা তিনি সুরমা দর্পনের সাথে থাকবেন বলে আশ্বাস দেন।”
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জালালপুর ডিগ্রি কলেজের গভর্নিং বডির সদস্য শহীদুর রহমান শাহীন, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যান পরিষদের সহ-সভাপতি আহমেদ ফুয়াদ বিন রশীদ, সিলেট লালদিঘী মুদ্রণ শিল্প ব্যবসায়ী সমিতির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মদ আব্দুছ ছামাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top