ঢাকা,১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর উদ্যেগে গরীব ও অসহায় ১০০ জন এর মধ্যে চাউল বিতরন

received_374529047386043.jpeg

স্টাফ রিপোর্ট:: ১০ সেপ্টেম্বর রোজ শুক্রবার বিকাল তিন টায় সংঘটনের অস্থায়ী কার্যালয় সিলেট সদরের বালুচর এলাকায় ১০০জন গরীব দুঃখী পুরুষ ও মহিলাদের মাঝে চাউল বিতরন করা হয়।

এসময় উপহার সামগ্রী বিতরণ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা হয়। শুরুতে সকলকে মাস্ক বিতরন করা হয়।পরে কোরআন তিলাওয়াত করেন অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর সদস্য মোঃ শিহাব উদ্দিন স্বপন।

ত্রান বিতরনী সভায় সৈয়দ মোহাদ্দিছ এর পরিচালনায় ও আহবায়ক শেখ মোঃ লুৎফুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংঘঠনের সদস্য মোঃ লুৎফুর রহমান শিকদার,শামীম মিয়া,মাওলানা মাছুম আহমদ, মাওলানা আব্দুস ছালাম,মাওলানা মুনসুর আহমদ,মাওলানা আব্দুল বাছিত,সাইফুল ইসলাম,সাংবাদিক আব্দুল্লা আল হাসান ও এলাকার গন্যমান্য ব্যাক্তিরা।

লন্ডন প্রবাসী ও সোসাইটির অর্থায়নে এ অনুষ্টান সম্পন্ন হয়।

সমাপনী বক্তব্যকালে অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর আহবায়ক শেখ মোঃ লুৎফুর রহমান বলেন,মানুষকে সেবা করার মাধ্যমে মহান আল্লাহর দিদার লাভ করা যায়।
তাই আমি আমার সংঘঠনের সকল সদস্যদের পাশাপাশি সমাজের বৃত্তবানদের প্রতি আহবান জানাব আপনারা অসহায়দের পাশে দাঁড়ান।এই মহামারী করোনাকালীন সময়ে অসহায় একটি মানুষ যাতে না খেয়ে মরে সে দিকে আমাদের লক্ষ রাখতে হবে।আপনাদের একটু সহযোগিতায় দুঃখী মানুষের মুখে হাসি ফুঁটে উঠক এই আহবান জানাই দেশ ও প্রবাসী সকল বাংলাদেশী ভাই-বোনকে।

সবশেষে দু-আ করেন মাওলানা আব্দুস ছালাম।এরপর চাউল বিতরনী অনুষ্টান বিতরনের মাধ্যমে সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top