ঢাকা,২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আরমান ফুটবল একাডেমি ও বিয়ানীবাজার ফুটবল একাডেমির ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

received_248195387184437.jpeg

বাংলাদেশ ব্যাংকের ডিজিএম ও সিলেট মোহামেডান স্পোর্টিং ক্লাবের প্রচার সম্পাদক জাবেদ আহমদ বলেছেন খেলাধুলায় দক্ষতা অর্জনের জন্য যথাযথ প্রশিক্ষণের কোন বিকল্প নেই। তিনি বলেন বাফুফের স্বীকৃতিপ্রাপ্ত একাডেমি ভিত্তিক কার্যক্রমের সুফল একসময় ফুটবলে বাংলাদেশের হারানো গৌরব ফিরে আনতে সক্ষম হবে। ফুটবলের উন্নয়নে দেশজুড়ে ছড়িয়ে থাকা এসব একাডেমির কোচদের যথেষ্ট অবদান রয়েছে।
সিলেট নগরীর আরমান ফুটবল একাডেমি এবং বিয়ানীবাজার তৃনমূল ফুটবল একাডেমির মেয়েদের মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ শেষে সমবেত খেলোয়াড় কর্মকর্তাদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
১১ সেপ্টেম্বর শনিবার বিকালে দক্ষিণ সুরমার কদমতলী এলাকার একটি ইনডোর ফুটসাল মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রীতি ম্যাচে বিয়ানীবাজার তৃণমুল ফুটবল একাডেমি ৩-০ গোলে স্বাগতিক সিলেট নগরীর আরমান ফুটবল একাডেমিকে পরাজিত করে।
বিয়ানীবাজার তৃণমুল ফুটবল একাডেমির কর্মকর্তা প্রাক্তন ফুটবলার আনোয়ার হোসেন মুরাদ. টিম ম্যানেজার লাভলু, কোচ নুরুল আলম ও জাহাঙ্গীর হোসেন, আরমান ফুটবল একাডেমির পরিচালক কোচ কামরুল হাসান এসময় উপস্থিত ছিলেন। সমাপনী অনুষ্ঠানে বিয়ানীবাজার তৃণমূল ফুটবল একাডেমির কর্মকর্তাদের হাতে ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ ব্যাংকের ডিজিএম জাবেদ আহমদ ও আরমান ফুটবল একাডেমির পরিচালক ফুটবল কোচ ক্রেস্ট কামরুল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top